আজকের রাশিফল ৩০ জুলাই, টাকার বৃষ্টিতে ভিজবে এই চার রাশি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, উচ্চ রক্তচাপের রোগীদের আজ সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের জন্য একাধিক সুযোগ পেয়ে যাবেন। আপনি আজ খুব সহজে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। অংশীদারিত্বের মাধ্যমে একটি নতুন উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান শিবের যেকোনও মন্ত্র পাঠ করুন। এর ফলে মঙ্গল গ্রহের মারাত্মক প্রভাব কমবে।

   

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনার জিনিসপত্রগুলির প্রতি অবশ্যই নজর দিন। না হলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে রেড়ির তেল জলে অর্পণ করুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনও সমস্যার সম্মুখীন হলে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। শুধু তাই নয়, আজ আপনি কোনও কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এছাড়াও, যোগ্য ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়িতে বটগাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন এবং ওই গাছটিকে পুজো করুন।

কর্কট রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। একটি পার্টিতে আজ আপনি বন্ধুদের সাথে উপস্থিত হয়ে বিপুল অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও, আজ আপনার আর্থিক দিকটি শক্তিশালী থাকবে। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে এবং তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে। বাড়িতে আজ একটি অনুষ্ঠানের আয়োজনের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান ভৈরবের পুজো এবং আরাধনা করুন।

সিংহ রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করবেন। যেটি তাঁদের গর্বিত করে তুলবে। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অবসর সময়ে আজ আপনি একটি সিনেমা দেখতে পারেন। যদিও, সেই সিনেমাটি আপনার পছন্দ হবে না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ১ টি লাল লঙ্কা, ২৭ টি মুসুর ডালের দানা এবং ৫ টি লাল ফুল হনুমান মন্দিরে অর্পণ করুন।

কন্যা রাশি: কোনও কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনি আজ খুব সহজেই কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। ব্যস্ততার মধ্যে থাকলেও আজ অবশ্যই নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মহিলাদের প্রতি সম্মান প্রদর্শন করুন।

তুলা রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় সময় অতিবাহিত করতে পারেন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনও অপ্রত্যাশিত দায়িত্বের কারণে আজ আপনার দৈনিক পরিকল্পনা ব্যাহত হবে। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় স্মৃতি উপহার পাবেন। আপনি আজ কোনও ধর্মীয় স্থানে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে বার্লি খেতে দিন।

বৃশ্চিক রাশি: এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে কপালে সাদা চন্দনের তিলক লাগান।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগিয়ে যেতে পারবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। সন্তানদের পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে এই রাশির অভিভাবকেরা হতাশ হতে পারেন। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ অত্যন্ত সচেতনভাবে করুন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেখানে আপনার কিছু বিশিষ্ট মানুষদের সাথে সাক্ষাৎ হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সৎ চরিত্র বজায় রাখুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে আজ অবশ্যই সবকিছু ভালোভাবে বিবেচনা করুন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে অর্থব্যয় ঘটবে। যদিও, এই ভ্রমণের মাধ্যমে আপনি লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার ভালোবাসার মানুষটিকে লোহা অথবা স্টিল দিয়ে তৈরি একটি জিনিস উপহার দিন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করে যান। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত আজ নিজে থেকে নেওয়ার চেষ্টা করুন। এর ফলে আপনি লাভবান হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা এবং গুড়ের প্রসাদ বিতরণ করুন।

মীন রাশি: একজন বন্ধু আজ আপনার কাছ থেকে বড় অঙ্কের ঋণ চাইতে পারেন। পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করে যান। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেখানে কিছু বিশিষ্ট মানুষদের সাথে আপনার সাক্ষাৎ ঘটবে। বাবা-মায়ের প্রতি সম্মান বজায় রাখুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনও ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হলুদ ছোলার ডাল দিয়ে তৈরি মিষ্টান্ন অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর