ধরতে পারি তাঁদের, আনঅফিশিয়ালি! আচমকা বিস্ফোরক মন্তব্য কাঞ্চন মল্লিকের

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিনেমা (Bengali Cinema) জগতে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) একজন কৌতুক অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছেন বরাবর। একটা সময় নব্বইয়ের দশকের অধিকাংশ বাংলা সিনেমায় মজার চরিত্রে অভিনয় করতেন কাঞ্চন (Kanchan Mullick)। তাঁর অভিনয়, ভাবভঙ্গি,কথা বলার ধরণ কিংবা হাঁটাচলা দেখেই দমফাটা হাসিতে ফেটে পড়তেন দর্শক।

কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) বিস্ফোরক মন্তব্য

সিনেমার পাশাপাশি একাধিক বাংলা সিরিয়ালে দাপিয়ে অভিনয় করেছেন কাঞ্চন। তাঁর অভনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। কিন্তু সেই সাথে এই অভিনেতা নাম লিখেছেন রাজনীতিতেও। তবে একথা ঠিক  ইদানিং কাঞ্চন মল্লিকের অভিনয় জীবনের তুলনায় অনেক বেশি চর্চায় থাকে তাঁর  ব্যক্তিগত জীবন।

   

বিশেষ করে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সাথে কাঞ্চন মল্লিকের সম্পর্ক থেকে শুরু করে প্রেম কিংবা বিয়ে সবটাই পেজ থ্রীর পাতায় হট টপিক। তাঁদের বয়সের বিস্তার ফারাক নিয়েও সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে কটাক্ষ। যদিও নিন্দুকদের মন্তব্য নিয়ে এখন আর খুব একটা মাথা ঘামান না কাঞ্চন মল্লিক। উল্টে জবাবে চাঁচাছোলা ভাষায় মন্তব্য করেন অভিনেতা।

আরও পড়ুন : প্রতিভা থাকতেও কাজ মিলছিল না এতদিন! অবশেষে এই বাংলা সিরিয়ালে ফিরলেন কাঞ্চন মল্লিক

তাই অভিনেতার সাফ কথা তিনি শ্রীময়ীকে বিয়ে করে তাঁদের সম্পর্ককে সম্মান দিয়েছেন। তবে তাঁর দাবি এমন অনেকেই রয়েছেন, যাঁরা এই সম্পর্কগুলো সামনেই আনতে চান না, আর তাই তাঁরা সম্পর্ক লুকিয়ে রাখেন। তাই কাঞ্চনের প্রশ্ন তাঁদের হিসেব কে রাখছে?

এখানেই শেষ নয় সম্প্রতি চুপ কর-কে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রীময়ীকে সঙ্গে নিয়েই অভিনেতা বললেন, ‘যদি কিছু কিছু সংজ্ঞা, কিছু কিছু করিলে এগুলোকে বিবাহ বলা যেতেও পারে বলে চোখ মেরে বলা যায়, তাহলে এমন এক একজন ২০টা বিয়ে করে বসে আছে, ধরতে পারি তাঁদের। আনঅফিশিয়ালি, ওই যে বললাম, ট্যাবুবাদে, সাইনবোর্ড দেখে লাভ নেই মা।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর