কত টাকা বেতন পান নীরজ? জ্যাভলিন তারকার সম্পত্তির পরিমাণ জানেন?

টোকিও অলিম্পিক ২০২০-এ স্বর্ণপদক বিজয়ী নীরজ চোপড়ার (Neeraj Chopra) আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন নেই। প্যারিস অলিম্পিক শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই নীরজ চোপড়ার (Neeraj Chopra) কাছ থেকে সোনার পদকের প্রত্যাশা করেছিল পুরো দেশ। তবে সোনা নয়, বরং রুপোর পদক জয় করেছেন তিনি। টোকিও অলিম্পিকে স্বর্ণপদক জেতার পর থেকে নীরজ চোপড়ার ফ্যান ফলোয়িংয়ে ব্যাপক বৃদ্ধি পেয়েছে। সেই সঙ্গে বেড়েছে তার সম্পদের পরিমাণও। বর্তমানে নীরজ চোপড়া দেশের অন্যতম ধনী ক্রীড়াবিদ।

রিপোর্ট অনুসারে, ২০২৪ সালের জুলাই পর্যন্ত নীরজ চোপড়ার মোট সম্পত্তির পরিমাণ ৪.৫ মিলিয়ন অর্থাৎ ৩৭.৬ কোটি টাকা। তাঁর আয়ের বেশিরভাগই আসে ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট থেকে। বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে বছরে চার কোটি টাকা বেতন পান তিনি। বিশেষ বিষয় হলো এটি তাঁর আয়ের মাত্র ১০ শতাংশ। বিরাট কোহলির পর বিজ্ঞাপনের মাধ্যমে সর্বোচ্চ আয় করা খেলোয়াড় তিনিই। নীরজ JSW Sports, Omega, Mobil India, Limca, TATA AIA Life Insurance MuscleBlaze, Nike এবং Under Armour-এর মতো অনেক ব্র্যান্ডকে অনুমোদন করেন।

   

Neeraj Chopra

বর্তমানে নীরজ চোপড়া (Neeraj Chopra) দেশের অন্যতম ধনী ক্রীড়াবিদ

হরিয়ানার পানিপথে ২৬ বছর বয়সী নীরজ চোপড়ার একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। এই বাড়িটি তিনটিতলায় বিভক্ত। নীরজ চোপড়া দামি গাড়ির শৌখিন। তাঁর কাছে একটি Mahindra XUV 700 রয়েছে, যেটি মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা নিজেই তাঁকে উপহার দিয়েছেন। এছাড়াও তার গাড়ির সংগ্রহে ফোর্ড মুস্তাং জিটি, রেঞ্জ রোভার স্পোর্ট, টয়োটা ফরচুনার এবং মাহিন্দ্রা থারের মতো বিলাসবহুল গাড়ি রয়েছে।

সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নীরজকে মাথায় হাত দিয়ে আশীর্বাদ করছেন মনু ভাকরের মা। সেই থেকেই শুরু হয়েছে জল্পনা। দুই পদকজয়ীর বিয়ের জল্পনা। অনুরাগীরা। করছেন বিয়ে করতে পারেন নীরজ ও মনু। তবে এই সম্পর্কে কিছুই জানাননি দুই পদকজয়ীর কেউই।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর