বিদেশ থেকে ফিরেই চরম বিপদ! শহরে এসেই হাসপাতালে ছুটলেন দেব, হঠাৎ কী হল?

বাংলা হান্ট ডেস্কঃ অভিনয় থেকে রাজনীতি, সবসময়ই কোনও না কোনও কাজে ব্যস্ত থাকেন দেব (Dev)। হাতে কয়েকটা দিনের ছুটি পেতেই তাই প্রেমিকাকে নিয়ে বিদেশ চলে গিয়েছিলেন অভিনেতা। সেখান থেকে আরজি কর কাণ্ডের প্রতিবাদে শামিল হয়েছিল। দিন দশেক বাইরে থাকার পর বুধবার দেশে ফেরেন টলিপাড়ার এই অভিনেতা-বিধায়ক। এরপরেই সোজা হাসপাতালে ছোটেন তিনি।

আচমকা কেন হাসপাতালে ছুটলেন দেব (Dev)?

দেব-রুক্মিণী কোথায় ঘুরতে গিয়েছেন তা প্রকাশ না করলেও, সেটা যে দেশের বাইরে তা বুঝতে কারোর অসুবিধা হয়নি। লম্বা ছুটি কাটিয়ে গতকাল শহরে ফিরেই হাসপাতালে যান অভিনেতা। জানা যাচ্ছে, আচমকাই অসুস্থ হয়ে পড়েন ‘প্রধান’ নায়কের বাবা। হাসপাতালে ভর্তি করা হয়েছে গুরুপদ অধিকারীকে। বাবাকে দেখতেই এদিন হাসপাতালে যান অভিনেতা।

   

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চলচ্চিত্র মহল সূত্রে জানা যাচ্ছে, বুকে ব্যথা নিয়ে শহরের এক হাসপাতালে ভর্তি দেবের বাবা। প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন গুরুপদবাবু (Gurupada Adhikari)। ইতিমধ্যেই অ্যাঞ্জিওগ্রাম করা হয়েছে বলে খবর। আপাতত রিপোর্টের অপেক্ষায় রয়েছেন সকলে। রিপোর্ট এলেই সবটা বোঝা যাবে।

আরও পড়ুনঃ সন্দীপকে নিয়ে হঠাৎ শিয়ালদহ কোর্টে ছুটল CBI! প্রাক্তন অধ্যক্ষের পলিগ্রাফ টেস্ট? তোলপাড় কাণ্ড

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে সংবাদের শিরোনামে রয়েছেন দেব (Deepak Adhikari)। আরজি কর কাণ্ডের প্রতিবাদে ‘খাদান’এর টিজার রিলিজ পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন অভিনেতা। এরপর থেকে এই নিয়ে আরও কোনও বার্তা দেননি তিনি। উল্টে সমাজমাধ্যমে জিম করার একটি পোস্ট শেয়ার করে তুমুল রোষের মুখে পড়েন ঘাটালের সাংসদ।

Dev Deepak Adhikari Gurupada Adhikari

গতকাল দিন দশকের ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন দেব (Dev)। আর তারপরেই বাবাকে দেখতে ছুটে যান হাসপাতালে। জানা যাচ্ছে, এই কঠিন সময়ে অভিনেতার পাশে রয়েছেন প্রেমিকা রুক্মিণী এবং তাঁর বোন। গুরুপদবাবুর টেস্টের রিপোর্টে কী আসে সেই অপেক্ষাতেই সকলে রয়েছেন বলে খবর।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর