জলে ডুবে মারা যাবে সূর্য-দীপা! এসে গেল ‘অনুরাগের ছোঁয়া’র  তোলপাড় করা নতুন প্রোমো

বাংলা হান্ট ডেস্ক : স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) বিরুদ্ধে এবার উঠল গুরুতর অভিযোগ। সদ্য সামনে এসেছে এই ধারাবাহিকের (Anurager Chhowa) একটি নতুন প্রোমো (New Promo)। যদিও চ্যানেল কর্তৃপক্ষ তা প্রকাশ করার আগেই সিরিয়ালের একটি ফ্যান পেজ থেকেই ফাঁস হয়ে যায় সেই ভিডিও। আর যত বিপত্তি সেই প্রোমো নিয়েই।

‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নতুন প্রমো

অনুরাগের ছোঁয়ার এই নতুন প্রমো দেখে দর্শকদের দাবি এই দৃশ্য নাকি হুবহু জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki) থেকে কপি করা হয়েছে। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন অনেক ঝড়-ঝাড়টা পেরিয়ে অবশেষে আরো একবার মিল হয়েছে সূর্য-দীপার (Surjo-Deepa)। এবারও সূর্য আবার সারা জীবন দীপার পাশে থাকার অঙ্গীকার করেছে।

   

কিন্তু সূর্য-দীপার এই সুখের সংসার স্থায়ী হবে না বেশি দিন। আরও একবার আজ তাদের জীবনে আসছে বিরাট বড় ঝড়।  সিরিয়ালের নতুন প্রমো অনুযায়ী প্রচন্ড ঝড় বৃষ্টির মধ্যে দুই মেয়ে সোনা রুপাকে নিয়েই জলে তলিয়ে যাচ্ছে সূর্য দীপা।  প্রথমে দেখা যায় এক গলা জলে দীপাকে  বাঁচাতে হাত ধরে রেখেছে সূর্য।

আরও পড়ুন : শেষ জীবনে গৃহবন্দী! কদর মেলেনি বাংলা সিনেমায়, মনে পড়ে নব্বইয়ের দশকের এই ভিলেনকে?

কিন্তু আচমকা সূর্যের হাত ফসকে জলে ডুবে যায় দীপা। তারপরে কান্নায় ভেঙে পড়ে সূর্য আর সোনা-রুপা। কিন্তু বাবা আর হিংসুকুটিকে বাঁচাতে মরিয়া ছোট্ট রুপা। কিন্তু দেখা যায় একসময় হাত ফসকে তাঁরাও জলে ডুবে যায়। আর জলের মধ্যেই একা একা বসে কাঁদছে রুপা।

তাহলে কি এবারও কাছে এসেও আবারও দূরে যাবে সূর্য – দীপা ? সত্যিই কি জলে ডুবে মারা যাবে সূর্য – দীপা ? উত্তর দেবে এই ধারাবাহিকের আগামী পর্ব। তবে আপাতত এই সিরিয়ালের প্রোমো দেখে খেপে লাল ফুলকি ভক্তরা। কারণ কিছুদিন আগেই এই ধারাবাহিকে বন্যার ট্র্যাকের দেখানোর সময় এমনই দৃশ্য দেখানো হয়েছিল।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর