অরিজিৎ সিং-এর গান নিয়েও মিম! জানতে পেরে কি বলেছিলেন গায়ক?

বাংলা হান্ট ডেস্ক : শুধু ভারতবর্ষ নয়, বাংলার ভূমিপুত্র অরিজিৎ সিং (Arijit Singh) এখন জগৎ বিখ্যাত। পৃথিবীর বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর অগণিত ফ্যান-ফলোয়িং। এই মুহূর্তে তিনিই আমাদের দেশের টপ সিঙ্গার। তাই কিংবা বাংলা তাঁকে ছাড়া অসম্পূর্ণ যে কোনো বাংলা সিনেমা। সময়ের সাথে সাথে বেড়েই চলেছে তাঁর জনপ্রিয়তা।

অরিজিৎ সিং (Arijit Singh)-কে নিয়েও মিম

সম্পূর্ণ নিজের প্রতিভার জোরেই আজ সাফল্যের শিখরে রয়েছেন গায়ক। তবে এত বড় মাপের তারকা হয়েও একেবারে সাদামটা জীবন যাপন করেন অরিজিৎ (Arijit Singh)। আজ পর্যন্ত অহংকার শব্দটা ছুঁতে পারেনি তাঁকে। তাই গায়ক অরিজিতের পাশাপাশি মানুষ অরিজিৎ সিং (Arijit Singh)-এর ভক্ত সবাই। গানের মধ্যে দিয়েই  তিনি অনায়াসে ছুঁয়ে যেতে পারেন মানুষের সুখ-দুঃখ-রাগ-অভিমানের মতো  যেকোনো অনুভূতি।

   

তবে তাঁকে নিয়েও কিন্তু কম মিম তৈরী হয় না সোশ্যাল মিডিয়ায়। আর সেই সবটাই নজরে আসে গায়কের। একবার এক সাক্ষাৎকারে অরিজিতের কাছে জানতে চাওয়া হয়েছিল, ‘আপনাকে নিয়ে যে মিম বানানো হয় আপনি দেখেন?’ প্রশ্ন শুনে হাসতে হাসতে গায়ক জানিয়েছিলেন ওই সমস্ত মিম দেখে তিনি নাকি বেশ মজা পান। এমনকি  নিজের সম্পর্কে সোশ্যাল মিডিয়ার ভাইরাল একটি মিমের কথাও জানিয়েছিলেন অরিজিৎ।

আরও পড়ুন :  ‘বিবেক শুধু জাগে বাংলায়…’ RG Kar নিয়ে গান বাঁধতেই বিপত্তি! কুণালের নিশানায় অরিজিৎ

যেখানে দেখা যায়, একদল বন্ধু মিলে গাড়ি করে লং ড্রাইভে যাচ্ছেন। হৈহুল্লোড় করতে করতেই গাড়িতে চালানো হয় লাউড মিউজিক। তাদের মধ্যেই একজন হঠাৎ বলে ওঠেন, অরিজিৎ সিং-এর গান চালাও। কিন্তু ড্রাইভার সিটে বসে থাকা বন্ধুর এতে একেবারেই সায় ছিল না। তাই তিনি বারবার অনুরোধ করছিলেন যাতে অরিজিৎ সিং-এর গান চালানো না হয়। কিন্তু সামনের সিটে বসা বন্ধু বারণ সত্বেও গান চালিয়ে দেন।

Arijit Singh

আর তারপরের দৃশ্যেই দেখা যায়, স্টেয়ারিং ছেড়ে ড্রাইভারের সিটে বসে থাকা বন্ধু অঝোরে কেঁদেই চলেছেন। কারণ হঠাৎ করেই তাঁর নিজের প্রাক্তন প্রেমিকার কথা মনে পড়ে গিয়েছে। যা দেখে সবাই তাকে ঠিক করে গাড়ি চালানোর অনুরোধ করেন। এই রিলসের কথা বলতে গিয়ে নিজেও হেসে ফেলেন অরিজিৎ।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর