আমার সামনেই বাম চোখে গুলি করেছে তৃণমূল গুন্ডারা : বললেন মৃত বিজেপি কর্মীর স্ত্রী

 

বাংলা হান্ট ডেস্ক: স্বামির খুন হওয়ার মুহূর্তটা এখনো বারবার ভেসে উঠছে তার চোখের সামনে। এ নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন তিনি, আত্মীয়-স্বজনরা সামলাচ্ছেন তাকে। এই সবকিছুর মধ্যেই সন্দেশখালির মৃত BJP কর্মী প্রদীপ মণ্ডলের স্ত্রী পদ্মা মণ্ডল কেঁদে কেঁদে বলছেন, ” আমি যে দেখেছি আমার স্বামীর বাঁ চোখে গুলি করেছে ওরা।”

 

ঘটনাটি ঘটেছে সন্দেশখালিতে। মৃত বিজেপি কর্মীর স্ত্রী পদ্মা জানিয়েছেন তিনি সম্পূর্ণ ঘটনাটাই নিজের চোখে দেখেছেন, তিনি বলেন “আমাদের বাড়ির দিকে ছুটে আসছিল 400-500 তৃণমূলের লোকজন। তখন বাইরে থেকে বাড়ি ফিরে বাইক রাখছিল আমার স্বামী। আমি আতঙ্কিত হয়ে পড়ি একসাথে এতজন লোককে বাড়ির দিকে আসতে দেখে। হঠাৎ গুলির আওয়াজ শুনতে পেয়ে আমি ও আমার স্বামী দুজনে যে যেদিকে পারি ছুটতে শুরু করি। যত তাড়াতাড়ি সম্ভব আমি আমার এক প্রতিবেশীর বাড়িতে ঢুকে পড়ি। সে বাড়ির ছাদ থেকে দেখলাম, ওকে তাড়া করে নিয়ে যাচ্ছিল তৃণমূলের দুষ্কৃতীরা।”

e49db img 20190610 wa0005

পদ্মা আরও বলেন, “ওরা 90 মিনিট ধরে তাড়া করেছে আমার স্বামীকে। ওরা গুলি করছিল চারিদিক থেকে। বোমা ফেলছিল। তারপর জলে পড়ে গিয়ে আত্মসমর্পণের জন্য হাত তুলে দেয় আমার স্বামী। ও বলে ওকে যেন প্রাণে না মারা হয়। তখন ওরা সঙ্গে সঙ্গে গুলি করে আমার স্বামীর বাম চোখে।”

সম্পর্কিত খবর