আরো বিপাকে অরিন্দম শীল, আটকে ছবির মুক্তি, মাথায় হাত ‘মিতিন’ কোয়েলেরও!

বাংলাহান্ট ডেস্ক : যৌন হেনস্থার অভিযোগে বিপাকে পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। অভিযোগকারিনী অভিনেত্রী মহিলা কমিশনে অভিযোগ জানানোর পরপরই ডিরেক্টরস গিল্ড থেকে সাসপেন্ড করা হয় পরিচালককে। এর মধ্যেই নতুন খবর অনুযায়ী, অভিযোগকারিনী এবার বিষ্ণুপুর থানায় এফআইআর দায়ের করেছেন অরিন্দম শীলের (Arindam Sil) বিরুদ্ধে। পরপর অভিযোগের কাঁটায় বিদ্ধ হয়ে ভবিষ্যৎ কার্যত অন্ধকার পরিচালকের আসন্ন ছবিগুলির।

অভিনেত্রীকে চুম্বনের অভিযোগ অরিন্দম শীলের (Arindam Sil) বিরুদ্ধে

প্রথমে মহিলা কমিশনেই অরিন্দম শীলের (Arindam Sil) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানান ওই অভিনেত্রী। সোমবার মহিলা কমিশনে ছিল এই মামলার শুনানি। কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায় জানান, শুনানিতে উপস্থিত ছিলেন দুই প্রত্যক্ষদর্শী। এদের মধ্যে একজন নাকি দেখেছিলেন, অরিন্দম শীল (Arindam Sil) ওই অভিনেত্রীকে চুম্বন করার পর অস্বস্তিতে রয়েছেন তিনি।

   

আরো পড়ুন : ‘ভাঁড়ামোরও একটা লিমিট থাকে’, গৌতম হালদারের পারফরম্যান্স দেখে নেটপাড়ার কটাক্ষ, ‘বেণীমাধব কোমায়’

শুনানি মহিলা কমিশনে

শুনানিতে কী হয়েছে তা গোপন রাখার নিয়ম রয়েছে বলে জানান লীনা গঙ্গোপাধ্যায়। তবে তিনি বলেন, ইন্ডাস্ট্রির ভেতরকার খবর বলছে, ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবির শুটিংয়ের সময়েই নাকি এক প্রত্যক্ষদর্শীর সহকারী ঘটনাটি লক্ষ্য করে তাঁকে জানান। ওই প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এরপর ওই অভিনেত্রী অত্যন্ত অস্বস্তিতে ছিলেন। আরেকজন প্রত্যক্ষদর্শী দাবি করেছেন, তিনি নাকি অরিন্দম শীলকে (Arindam Sil) ওই অভিনেত্রীকে চুম্বন করতে দেখেছেন। পরিচালক অরিন্দম শীল একথা স্বীকার করে নিয়েছেন যে, ঘটনার সময়ে হয়তো তিনি এর গভীরতা বুঝতে পারেননি। তবে এর ফলে অভিনেত্রী হয়তো একটু মনমরা হয়ে থাকতে পারেন।

আরো পড়ুন : ‘এই ভাবনাটা যেন ভেঙে চুরমার না হয়ে যায়’, নির্যাতিতার বাবা-মায়ের পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন অঙ্কুশ

মুক্তি পেছোলো পরিচালকের ছবির

উল্লেখ্য, আগামীতে বেশ কয়েকটি ছবি এবং ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায় রয়েছে অরিন্দম শীলের (Arindam Sil)। একটি খুনির সন্ধানে মিতিন, একটি ওয়েব সিরিজ, সাহেব বিবি জোকার, ইস্কাবনের বিবির মতো প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। কিন্তু পরিচালকের বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ ওঠার ফলে এই প্রোজেক্টগুলির উপরে প্রভাব পড়তে চলেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

Arindam Sil

ইতিমধ্যেই ক্যামেলিয়া গ্রুপের তরফে জানানো হয়েছে, কালীপুজোর সময়ে অরিন্দম শীলের যে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল, সেটি পিছিয়ে দেওয়া হয়েছে। এদিকে ওয়েব সিরিজ মুক্তির মাত্র তিন দিন আগে এমন অভিযোগ ওঠায় প্রযোজনা সংস্থার উপরে আর্থিক প্রভাব পড়তে পারে বলে মনে করা হচ্ছে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর