‘বাঙালি হিসেবে গর্বিত, কলকাতাকে নিয়ে নয়’, শহরের দুরবস্থার কারণ নিয়ে বিষ্ফোরক অভিজিৎ

বাংলাহান্ট ডেস্ক : ফের সোজাসাপ্টা কথা বলে চর্চায় অভিজিৎ ভট্টাচার্য্য (Abhijeet Bhattacharya)। ইন্ডাস্ট্রিতে স্পষ্টবাদী হিসেবেই পরিচিত তিনি। অতীতে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতার বিরুদ্ধে বিষ্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁকে। এর জেরে সাময়িক প্রভাব পড়েছিল তাঁর কেরিয়ারেও। তবে দমানো যায়নি অভিজিৎকে (Abhijeet Bhattacharya)। এবার শহর কলকাতা নিয়ে সরব গায়ক।

কলকাতার পরিস্থিতি নিয়ে সরব অভিজিৎ ভট্টাচার্য্য (Abhijeet Bhattacharya)

বাঙালি হিসেবে বরাবর গর্বিত বলতে শোনা গিয়েছে অভিজিৎ ভট্টাচার্য্যকে (Abhijeet Bhattacharya)। কিন্তু কলকাতার প্রতি তাঁর বিরূপ মনোভাব। কেন? তাঁর কথায়, শহরে ‘দুষ্টু লোক’দের বাস। তিনি যে কলকাতায় না থেকে মুম্বইতে থাকেন, এর জন্য ঈশ্বরকে ধন্যবাদও জানান অভিজিৎ (Abhijeet Bhattacharya)।

   

আরো পড়ুন : ‘সরাসরি বিছানায় যাওয়ার প্রস্তাব…’, টলিউডে ভয়ঙ্কর ঘটনা ঋতাভরীর সঙ্গে!

কাকে দায়ী করলেন গায়ক

কলকাতা নিয়ে অভিযোগ থাকলেও বাংলা ছবিতে অবশ্য গান গাইছেন অভিজিৎ (Abhijeet Bhattacharya)। পথিকৃৎ বসুর ‘শাস্ত্রী’ এবং রাজ চক্রবর্তী পরিচালিত ‘সন্তান’ দুটি ছবিতেই গান গাইছেন তিনি। এ বিষয়ে কথা বলতে গিয়ে শহর কলকাতার বর্তমান পরিস্থিতি নিয়ে মন্তব্য করেন অভিজিৎ (Abhijeet Bhattacharya)। তাঁর কথায়, ‘লাল সেলামওয়ালা’রা ইন্ডাস্ট্রিকে ভাগিয়ে দিয়েছে। তারপরে যাঁরা এসেছে তাঁরা তাড়িয়েছে টাটাকে। রাজ্যবাসীও তাঁদেরই ভোট দিয়েছেন। তাই বর্তমান পরিস্থিতির জন্য কলকাতার বাসিন্দারাই দায়ী বলে মনে করেন অভিজিৎ (Abhijeet Bhattacharya)।

আরো পড়ুন : ‘সরকার আজ আছে, কাল হয়তো…. ‘, হঠাৎ একী কথা বলে বসলেন দেব! কিন্তু কেন?

বাঙালি হিসেবে গর্বিত কিন্তু…

গায়কের মতে, বাংলা বরাবর কেন্দ্রের বিরোধিতা করে। সেই কারণেই পরিস্থিতি এত খারাপ হয়েছে। অভিজিতের (Abhijeet Bhattacharya) কথায়, ‘শহরে কেবল দুষ্টু লোকের বাস’। প্রতিভাবানরা সব রাজ্যের বাইরে থাকেন। তিনি আরো বলেন, বাঙালি হিসেবে তিনি গর্বিত। কিন্তু কলকাতাকে নিয়ে নয়।

Abhijeet Bhattacharya

এর আগে একাধিক বার বলিউড নিয়ে বিষ্ফোরক মন্তব্য করে চাঞ্চল্য ছড়িয়েছেন অভিজিৎ ভট্টাচার্য্য (Abhijeet Bhattacharya)। কখনো সলমন খান, কখনো শাহরুখ খান, আবার কখনো এ আর রহমানকে নিয়ে কটাক্ষ শানিয়েছেন তিনি। এর জেরে একবার শাহরুখের সঙ্গে কাজ করাই বন্ধ হয়ে যায় অভিজিতের। পরবর্তীতে তিনি নাকি সমস্যা সমাধানের চেষ্টাও করেছিলেন। তিনি মন্তব্য করেছিলেন, শাহরুখ ব্যবসা খুব ভালো বোঝেন। নিজের স্বার্থ চরিতার্থ হয়ে গেলে মানুষকে ছুঁড়ে ফেলতে দু বার ভাবেন না তিনি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর