‘সব শুকিয়ে গিয়েছে’, নুসরতের ছবিতে ধেয়ে এল অশ্লীল কটাক্ষ, কী উত্তর দিলেন নায়িকা!

বাংলাহান্ট ডেস্ক : নুসরত জাহান (Nusrat Jahan) এমন একজন অভিনেত্রী যিনি কার্যত উঠতে বসতে ট্রোলড হন নেটপাড়ায়। এক সময় তিনি ছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। প্রথম সারির বহু অভিনেতাদের সঙ্গেই কাজ করেছেন তিনি। তবে এখন অভিনয় জগতে তাঁর সক্রিয়তা অনেকটাই কম। ছবিও করেন অনেক বেছেবুছে। যদিও সোশ্যাল মিডিয়ায় একই রকম সক্রিয় রয়েছেন নুসরত (Nusrat Jahan)।

নুসরতের (Nusrat Jahan) ছবি নিয়ে শুরু ট্রোলিং

করোনা কালের আগে পর্যন্ত টিকটকে নুসরতের (Nusrat Jahan) জনপ্রিয়তা ছিল দেখার মতো। সেই অ্যাপ ব্যান করে দেওয়ায় ইনস্টাগ্রামে মন দেন প্রাক্তন সাংসদ। তাঁর ভিডিও বানানো নিয়ে কম ট্রোলিং হয়নি। এমনকি বহু বিতর্কও জড়িয়েছে নুসরতের (Nusrat Jahan) নামের সঙ্গে। কিন্তু তাঁকে দমানো যায়নি। এখনো লাগাতার বডি শেমিং এর শিকার হতে হয় নুসরতকে। সম্প্রতি নুসরতের (Nusrat Jahan) একটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসাহাসি।

   

আরো পড়ুন : প্রেম দিবসের উপহার, এবার খুশির সঙ্গে জুটি বাঁধছেন বলিউডের এই নতুন ক্রাশ

কোথায় ঘুরতে গিয়েছেন নায়িকা

নুসরত (Nusrat Jahan) যে ভ্রমণপ্রিয় তা কারোরই অজানা নয়। সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সঙ্গী হন যশ দাশগুপ্ত। সম্প্রতি এমনি কিছু ছবি শেয়ার করেছেন নুসরত (Nusrat Jahan)। হালকা সবুজ রঙা অফ শোল্ডার ক্রপ টপ এবং সাদা হট প্যান্টে দেখা গিয়েছে তাঁকে। গলায় পরেছেন ঝিনুকের তৈরি হার, হাতে এক গোছা সোনালি চুড়ি। টপের ফাঁকে স্পষ্ট নুসরতের (Nusrat Jahan) বুকে আঁকা ‘ভিক্টরি’ ট্যাটু। একই সঙ্গে স্পষ্ট শরীরের স্ট্রেচ মার্কসও।

আরো পড়ুন : শরীরে নেই একটি সুতোও, চাদর জড়িয়ে উন্মুক্ত পিঠ দেখিয়ে ভাইরাল শুভশ্রীর দিদি দেবশ্রী

উড়ে এসেছে কুৎসিত কটাক্ষ

ছবি শেয়ার করতেই কুৎসিত কটাক্ষ ধেয়ে এসেছে নুসরতের (Nusrat Jahan) দিকে। একজন লিখেছেন, ‘সবকিছু শুকিয়ে গিয়েছে’। আরেকজন প্রশ্ন করেছেন, এত শরীরচর্চা কেন করছেন নুসরত (Nusrat Jahan)? সর্বক্ষণ কি জিমেই সময় কাটান নাকি তিনি? আসলে ছেলে ঈশানের জন্মের পর থেকেই যেন ফিটনেস নিয়ে আরো বেশি কড়া হয়ে উঠেছেন নুসরত (Nusrat Jahan)। কিন্তু তাঁর এই অতিরিক্ত ডায়েট, শরীরচর্চা ভালো ভাবে দেখছেন না অনেকেই। যদিও কোনো মন্তব্যেই পাত্তা দেন না নুসরত (Nusrat Jahan)।

Nusrat Jahan

প্রসঙ্গত, নুসরত জাহানকে শেষ বার দেখা গিয়েছে ‘সেন্টিমেন্টাল’ ছবিতে। নিজেদের প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল নুসরত এবং যশকে। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল এই ছবি। আগামীতে কোনো ছবির ঘোষণা এখনো পর্যন্ত করেননি নুসরত যশ।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর