কামাল করে দেখালেন যুজবেন্দ্র চাহাল! ২ ম্যাচে নিলেন ১৮ টি উইকেট, কবে ফিরবেন টিম ইন্ডিয়ায়?

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) দীর্ঘদিন ধরে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। তবে, তিনি টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তনের প্রচেষ্টায় কোনও খামতি রাখছেন না। শুধু তাই নয়, ইংল্যান্ডে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ২-তে চাহালের দুর্দান্ত পারফরম্যান্স অব্যাহত রয়েছে। তিনি এই মরশুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলা শেষ দুটি ইনিংসে ১৮ টি উইকেট নিয়েছেন। আর এভাবেই টিম ইন্ডিয়াতে ফিরে আসার জন্য তিনি তাঁর পথ প্রশস্ত করে রাখছেন।

কামাল করে দেখালেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal):

শেষ ২ ম্যাচে ১৮ টি উইকেট নিয়েছেন: জানিয়ে রাখি, যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) কাউন্টিতে তাঁর শেষ ম্যাচ খেলেছেন লেস্টারশায়ারের বিরুদ্ধে। চাহাল নর্দাম্পটনশায়ারের হয়ে ডার্বিশায়ারের বিপক্ষে তাঁর প্রথম ম্যাচ খেলেছিলেন। ওই ম্যাচের প্রথম ইনিংসে ৫ উইকেট নিয়েছিলেন এই ডানহাতি লেগ স্পিনার। এরপর দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট নিয়ে আলোড়ন সৃষ্টি করেন তিনি।

   

এমতাবস্থায়, চাহাল (Yuzvendra Chahal) লেস্টারশায়ারের বিরুদ্ধেও তাঁর ভালো পারফরম্যান্স অব্যাহত রাখেন এবং ওই ম্যাচে তিনি ৯ টি উইকেট নিতে সফল হন। প্রথম ইনিংসে তিনি ৮২ রানে ৪ উইকেট নিয়েছিলেন। এরপর দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নেন তিনি। এই ম্যাচে লেস্টারশায়ারকে ৯ উইকেটে হারতে হয়েছে।

আরও পড়ুন: আগেভাগে কিনতে হবে iPhone 16! “লাখ টাকার ফোন” কেনার জন্য ভিড় ক্রেতাদের, ভাইরাল ভিডিও

চাহাল কবে টিম ইন্ডিয়াতে ফিরবেন: উল্লেখ্য যে, যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ২০২৩ সালের অগাস্ট মাসে। সম্প্রতি, আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের সম্পন্ন হওয়া T20 বিশ্বকাপে তাঁকে টিম ইন্ডিয়ায় অন্তর্ভুক্ত করা হয়েছিল। তবে তিনি কোনও ম্যাচ খেলেননি। এখন টিম ইন্ডিয়া আগামী মাসে বাংলাদেশের বিরুদ্ধে হোয়াইট বলের সিরিজ খেলবে।

আরও পড়ুন: চিনের দর্পচূর্ণ করতে এবার মাঠে নামলেন আম্বানি! নিলেন বড় পদক্ষেপ, জানলে উঠবেন চমকে

এদিকে, আসন্ন ৩ ম্যাচের T20 সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এখনও ঘোষণা করা হয়নি। তবে, চাহাল (Yuzvendra Chahal) আশা করছেন যে, তিনি তাঁর পারফরম্যান্স দিয়ে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করতে সফল হবেন। এমতাবস্থায়, তিনি কবে টিম ইন্ডিয়াতে কামব্যাক করেন সেটাই এখন দেখার বিষয়।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর