কলকাতার পুজোয় নাচছেন ‘মাইকেল জ্যাকসন’! ভাইরাল বিশ্বকর্মা পুজোর ভাসান ড্যান্সের ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : হুবহু মাইকেল জ্যাকসনের (Michael Jackson) স্টাইলে নেটে চলেছেন এক প্রৌঢ়। তাঁর সাবলীল নাচের দক্ষতা দেখে উৎসাহ জোগাচ্ছেন আশেপাশে দাঁড়িয়ে থাকা সকলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতেই ভাইরাল হয়েছে কলকাতার এক বিশ্বকর্মা পুজো প্যান্ডেলের এই ভিডিও।

ভাইরাল মাইকেল জ্যাকসনের (Michael Jackson) মতো নাচের ভিডিও

সেখানে দেখা যাচ্ছে এক প্রৌঢ়ের ভাসান ড্যান্সের ভিডিও। পপ তারকার নাচ এত নিখুঁতভাবে ফুটিয়ে তোলায় ওই প্রৌঢ়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই। ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে মাইকেল জ্যাকসনের (Michael Jackson) ‘ডেঞ্জারাস’ গান।

   

সেই গানে নাচছেন তিনজন প্রৌঢ়। কিন্তু তাদের মধ্যে নজর কেড়েছেন একজন। যার নাচের স্টাইল নিমিষে মনে করিয়ে দেবে, পপ তারকা মাইকেল জ্যাকসনের (Michael Jackson) সিগনেচার নাচের স্টাইল। যা দেখে সকলের মনে একটাই প্রশ্ন কী করে এতটা নিখুঁতভাবে নাচছেন ওই প্রৌঢ়?

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওর সত্যতা যাচাই করেনি বাংলা হান্ট। তবে এদিন ওই প্রৌঢ়কে হুবহু পপ তারকার আদলে একনাগাড়ে নাচতে দেখে তাজ্জব বনে গিয়েছেন সকলেই।

আরও পড়ুন : সদ্য সেরেছেন বিয়ে, সৌরভের হাত থেকে নিয়েছিলেন পুরস্কার, জুনিয়র ডাক্তার দেবাশিসের পরিচয় চমকে দেবে

এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়ে এক নেট নাগরিক লিখেছেন, ‘এই মানুষ গুলো সারাবছর কঠোর শ্রমের বিনিময়ে রোজগার করেন আর এই একটা দিন তারা ওই সস্তার নেশাতেও জীবনের সব আনন্দ খুঁজে নেন।ওদের এই সুখের দিনটা জীবনে বারবার ফিরে আসুক বিশ্বকর্মার কাছে এই টাই প্রার্থনা।’

 

View this post on Instagram

 

A post shared by KOLKATAZZ (@kolkatazzz)

ইতিমধ্যেই ইনস্টাগ্রামের ওই ভিডিওতে প্রায় ৭০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে। নেটিজেনদের মধ্যে অনেকেই ওই প্রৌঢ়কে ‘কাকু’ বলে সম্বোধন করে লিখেছেন, ‘কাকুর নাচের দক্ষতা অসাধারণ’। কারও মন্তব্য ‘ভদ্রলোকের নাচ পুরো মাখন।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর