‘মন ভেঙে গিয়েছে আমার!’ হিন্দি সিরিয়ালে পা রাখার আগে এ কি বললেন ঋত্বিকা?

বাংলা হান্ট ডেস্ক : ‘বরবাদ’ সিনেমার নায়িকা হয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির এই নায়িকা (Rittika Sen) এবার অভিনয় করবেন হিন্দি সিরিয়ালে। অর্থাৎ এবার সোজা বলিউডে পাড়ি দিচ্ছেন এই টলি নায়িকা। শোনা যাচ্ছে টলিপাড়ার এক জনপ্রিয় প্রযোজনা সংস্থা এই হিন্দি ধারাবাহিক নির্মাণ করতে চলেছে।

হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন ঋত্বিকা সেন (Rittika Sen)?

দুর্গাপুজোর পর কলকাতায় শটিং শুরু হবে এই ধারাবাহিকের। কাহিনী প্রসঙ্গে জানা যাচ্ছে, আসন্ন এই হিন্দি মেগাতে নাকি ভৌতিক ঘটনার যোগ রয়েছে। কিন্তু এখন প্রশ্ন হল এই ধারাবাহিকে কি সত্যিই অভিনয় করছেন ঋত্বিকা? উত্তর জানতে সম্প্রতি টিভি নাইন বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল খোদ অভিনেত্রীর (Rittika Sen) সাথে।

   

জবাবে ঋত্বিকা স্পষ্ট জানিয়েছেন,‘আমার কাছে প্রস্তাব এসেছে। যে কোনও ভালো কাজ আমি করতে চাই। এটাও করার জন্য এক্সাইটেড। তবে বিষয়টা চূড়ান্ত হয়নি’। জানা যাচ্ছে, এই এই হিন্দি সিরিয়ালটি ১০০ এপিসোডের হতে চলেছে। কিন্তু সম্প্রতি রাজ্যে ঘটে যাওয়া নৃশংস ধর্ষণ হত্যাকাণ্ডের পর থেকে অদ্ভুত ট্রমার মধ্যে রয়েছেন ঋত্বিকা।

নিজের কাজের জায়গায় একজন মেয়ের সাথে যে নারকীয় ঘটনা ঘটেছে তা কিছুতেই মানতে পারছেন না অভিনেত্রী। ঋত্বিকার কথায়, ‘আরজি কর কাণ্ডের পর থেকে ট্রমার মধ্যে আছি। কাজের জায়গায় একজন মেয়ের সঙ্গে যৌন হেনস্থা হয়েছে, সেটা হজম করতে পারিনি। আমিও রাতে শুটিং সেরে ফিরি। সব সময় কি আমাদের সঙ্গে নিরাপত্তারক্ষীরা থাকেন?’

আরও পড়ুন : হাতেগোনা কয়েক জনের নাম মিটু-তে আসবে না! আবিরকে ক্লিনচিট দিলেন ঋতাভরী

এরপরেই অভিনেত্রী জানান এই ঘটনার পর তিনি এতটাই ট্রমার মধ্যে ছিলেন যে পরপর দু’টো কাজ ছেড়ে দিয়েছেন।ঋত্বিকার বাবা-মা-ও বলেছেন মন না চাইলে কাজ না করতে।কিন্তু এখন অনেকদিন কেটে যাওয়ায় আবার কাজ শুরু করার কথা ভাবছেন অভিনেত্রী।

Rittika

এরপরেই ঋত্বিকা বললেন নিজের শহরে এই ঘটনা ঘটে যাওয়ার পর তাঁর নিজেকেই মিথ্যুক মনে হচ্ছে। অভিনেত্রীর কথায়, ‘এই ঘটনা যখন ঘটে আমি হায়দরাবাদে শুটিং করছিলাম।যেহেতু দক্ষিণী ছবিতে কাজ করি নিয়মিত, ওখানে গিয়ে বলতাম, আমার শহর কলকাতা মেয়েদের জন্য সুরক্ষিত। কিন্তু আরজি কর কাণ্ডের পর নিজেকে মিথ্যুক মনে হল। শহরটা কি সত্যিই মেয়েদের জন্য সুরক্ষিত? তারপর থেকে মন ভেঙে গিয়েছে আমার’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর