পুরো লক্ষ্মী-নারায়ণ জুটি! ঠাকুরের সামনে বসেই সম্পর্কে সিলমোহর দিলেন পর্দার কথা-এভি?   

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে বাংলা সিরিয়ালের সবচেয়ে রোমান্টিক জুটি হলেন কথা এবং এভি (Shaheb-Susmita)। স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘কথা’র (Kotha) এই নায়ক-নায়িকাকে (Shaheb-Susmita) একসাথে দেখলেই চোখে হারাচ্ছেন দর্শক। এই জুটির রসায়নই তাঁদের মূল ইউএসপি।

পুজোর আগেই প্রেমে সিলমোহর সাহেব-সুস্মিতার (Shaheb-Susmita)?

সিরিয়ালে কথার ভূমিকায় অভিনয় করছেন বাংলা সিরিয়ালের মিষ্টি অভিনেত্রী সুস্মিতা দে। অন্যদিকে তাঁর  বিপরীতে নায়ক এভির ভূমিকায় দেখা যাচ্ছে টলি পাড়ার হ্যান্ডসাম হিরো সাহেব ভট্টাচার্যকে। তারা দুজন প্রথমবার এই সিরিয়ালের হাত ধরেই একসাথে জুটি বেঁধেছেন। আর প্রথম সিরিয়ালেই সুপারহিট সাহেব-সুস্মিতার (Shaheb-Susmita) জুটি। 

   

দুজনকেই একসাথে এত সুন্দর মানিয়েছে যে দর্শকরাও তাদের হামেশাই লক্ষ্মী-নারায়ণের সাথে তুলনা করে থাকেন। শুধু তাই নয় বেশ কিছুদিন ধরেই টলি পাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে পর্দার এই জুটির প্রেম নাকি গড়িয়েছে বাস্তবেও। অর্থাৎ এই সিরিয়ালের হাত ধরেই বাস্তব জীবনেও নাকি প্রেমে পড়েছেন সাহেব-সুস্মিতা।

যদিও জনসমক্ষে বিষয়টি বারবার উড়িয়ে দিয়েছেন তাঁরা। কিন্তু সোশ্যাল মিডিয়া খুললেই এখন হামেশাই একসাথে দেখা যাচ্ছে এই জুটিকে। তাই যদি সত্যিই তাঁরা প্রেম করেন তাহলে দর্শকদের খুশীর ঠিকানা থাকবে না। প্রসঙ্গত সামনেই আসছে দুর্গাপুজো। আর তার আগেই সোশ্যাল মিডিয়ায় আরও  একবার সাহেবের সাথে তিনটি মিষ্টি ছবি শেয়ার করে নিয়েছেন সুস্মিতা।

আরও পড়ুন : পর্দার গীতা LLB হিয়ার পুজো প্রেম হয়নি কোনওদিন! একরাশ আফশোস নিয়ে এ কি বললেন নায়িকা?

ছবিতে দেখা যাচ্ছে রং মিলিয়ে পোশাক পড়েছেন দুজনেই। সুস্মিতা পড়েছেন লাল রঙের শাড়ি। অন্যদিকে সাহেবের পরনে রয়েছে লাল কুর্তা আর ঘিয়ে প্যান্ট। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও শুধু একটা ইমোজি দিয়েও যেও অনেক কিছু বলে দিয়েছেন অভিনেত্রী।

Kotha 1

সাহেব-সুস্মিতার এই ছবির কমেন্ট সেকশনে উপচে পড়েছে মন্তব্যের বন্যা। কেউ লিখেছেন, ‘পুরো লক্ষী নারায়ণ যেনো কেউ হাতে এঁকেছে মনে হচ্ছে’। অপর একজন এই জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়ে লিখেছেন, ‘কি বলবো জানিনা এই বছর পুজো ভাইবস পাচ্ছিনা। কিন্তু তোমাদের ছবি দেখে যেন মনে শক্তি পেলাম। পুজো পুজো ভাইবস পেলাম। তোমাদের হাসিটাই আমাদের ওষুধ। সবসময় হাস্তে থাকো তোমরা। আর সামনেই পুজো অনেক আনন্দ করো।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর