‘ফুলকি’ সিরিয়ালে আসছে বিরাট বদল! পুজোর আগেই হবে ধামাকা

বাংলা হান্ট ডেস্ক : পুজোর আগেই বিরাট ধামাকা ‘ফুলকি’তে (Phulki)। প্রায় প্রত্যেক মাসেই টেলিভিশনের পর্দায় শুরু হচ্ছে নতুন সিরিয়াল। আর নতুনকে জায়গা দিতে শেষ হয়ে যাচ্ছে কোনো না কোনো চলতি সিরিয়াল। এটাই এখনকার বাংলা সিরিয়ালের ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, পুজোর আগেই আসতে চলেছে আরও বেশ কয়েকটি নতুন সিরিয়াল।

পুজোর আগেই বিরাট বদল আসছে ফুলকিতে (Phulki)

স্টার জলসা থেকে জি বাংলা প্রতিটি বিনোদনমূলক চ্যানেলেই এই একই ছবি। পুজোর আগেই প্রতিটি চ্যানেল নিয়ে আসছে কোনো না কোনো নতুন ধারাবাহিক। শুধু তাই নয়, দর্শকদের নিত্য নতুন চমক দিতে এই সমস্ত সিরিয়ালের হাত ধরেই আসছে বেশ কিছু নতুন চরিত্র।

   

এরই মধ্যে এসে গেল জি বাংলা ফুলকি (Phulki) সিরিয়াল নিয়ে এসে গেল বড়সড় আপডেট। শুরু থেকে এই সিরিয়ালের টিআরপি রয়েছে একেবারে প্রথম সারিতে। তাই প্রথম থেকেই  দুর্দান্ত টিআরপি স্কোর এই সিরিয়ালের। তবে জানা যাচ্ছে এবার খুব তাড়াতাড়ি বিরাট বদল আসছে এই মেগায়।

জানা যাচ্ছে আগামীদিনে এই সিরিয়ালে এন্ট্রি নিতে বলেছেন জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। এই মুহূর্তে তাঁকে দেখা আছে জি বাংলার অপর একটি জনপ্রিয় সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’তে। এই সিরিয়ালে রোহিনী চরিত্রে অভিনয় করছেন তিনি। দীর্ঘদিনের অভিনয় জীবনে অধিকাংশ সময় খল চরিত্রেই দেখা গিয়েছে মিশমিকে।

আরও পড়ুন : ‘অনুরাগের ছোঁয়া’ থেকে আউট দিতিপ্রিয়া! রুপা হয়ে আসছেন এই অভিনেত্রী

তবে তার অভিনীত রোহিনী চরিত্রটি ব্যতিক্রম ব্যতিক্রমি। যদিও সূত্রের খবর ফুলকিতেও মিশমি নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন। ফুলকিতে এন্ট্রি নেওয়ার আগে অভিনেত্রী বলেছেন, ‘ফুলকিতে আমার চরিত্রে একটা রহস্যের ছাপ রয়েছে। তবে ইতিবাচক না নেতিবাচক, তা বলা সম্ভব নয়। ফুলকির সঙ্গে কেমন সম্পর্ক হবে, তা পরে দর্শক নিজেই বুঝতে পারবেন।’

Phulki

প্রসঙ্গত এর আগে ‘তুঁতে’, ‘খেলনা বাড়ি’, কিংবা ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন মিশমি। প্রসঙ্গত সিরিয়ালে এখন নানাভাবে রোহিতের প্রতি নিজের ভালোবাসা বোঝানোর চেষ্টা করছে ফুলকি। অন্যদিকে রোহিতও মনে মনে ফুলকিকে ভালোবেসে ফেললেও বলতে পারেনি মনের কথা। তাই মনে করা হচ্ছে আগামী দিনে রোহিত-ফুলকির প্রেমেই বাঁধা হয়ে দাঁড়াতে পারে মিশমি।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর