ডালহৌসির পর চলছে না নিউটনের হোটেল! পুজোর মুখে এ কি হাল নন্দিনী দিদির?

বাংলা হান্ট ডেস্ক : করোনা কালে লকডাউনের সময় ডালহৌসির  অফিস পাড়ায় পাইস হোটেলের খাবার বিক্রি করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নন্দিনী দিদি (Nandini Didi)। একটা সময় নন্দিনী দিদির (Nandini Didi) এই পাইস হোটেলের খাবার খাওয়ার জন্য লম্বা লাইন পড়ে যেত। গলায় হেডফোন ঝোলানো, ইংরেজিতে কথা বলা নন্দিনী দিদির (Nandini Didi) ফুটপাতের খাবারের দোকান দেখে সে সময় বাহবা জানিয়েছিলেন অনেকেই।

পুজোর মুখে বড় আপডেট দিলেন নন্দিনী দিদি (Nandini Didi)

তাই দুপুরে পেট পুরে খাওয়ার জন্য একটা সময় লম্বা লাইন লেগে যেত নন্দিনীদির এই ভাতের হোটেলের সামনে। সময়ের পালে হাওয়া লাগিয়ে এখন নন্দিনী দিদির জীবনে এসেছে বিরাট পরিবর্তন। গ্রাহকদের অতি প্রিয় এই খাবারের দোকানের ঝাঁপ বন্ধ হয়েছে অনেকদিন আগেই। পরিবর্তে বাবার বহুদিনের স্বপ্ন পূরণ করতেই  নিউটাউনে নতুন হোটেল খুলেছেন নন্দিনী।

   

তাই এখন আর নন্দিনীর বাবাকে ফুটপাতে খাবার বিক্রি করতে হয় না। তাঁর মাথার ওপরেই রয়েছে পাকাপোক্ত ছাদ। আর এবার পুজোর আগেই অনুরাগীদের সাথে দারুন সুখবর ভাগ করে নিয়েছেন নন্দিনী। এবার নিজের হাতে তৈরি খাবার নিয়েই ডালহৌসীর এই নন্দিনী আসছেন বেহালাতে। তাহলে কি আবার তাঁর হেঁশেলের কোন নতুন আউটলেট খুলছে?

আসলে তা নয়। প্রত্যেক বছর দুর্গা পুজো উপলক্ষে বেহালার চন্ডীতলা মাঠে পুজোর মেলা বসে। এই মেলাতেই এবার নিজের খাবারের পসরা  নিয়ে বসেছেন নন্দিনী। সেখানেই থাকবেন তিনি। শনিবার সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে এই সুখবর নিজেই জানিয়েছেন নন্দিনী। সেইসাথে সবাইকে এই মেলায় আসার জন্য অনুরোধ-ও  করেছেন নন্দিনী।

আরও পড়ুন : তৃণমূলের ‘টম অ্যান্ড জেরি’! আবার কি নিয়ে ঝামেলা হল দেব-কুণালের?

বিশেষ করে যারা বেহালার মানুষ তাঁদের সবাইকে এই মেলায় আসার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়ার পর নিজের ইউটিউব চ্যানেলে লাইফ স্টাইল থেকে শুরু করে ফুড ব্লগিং কিংবা প্রোডাক্ট প্রমোশনের একাধিক কাজ করতে দেখা গিয়েছিল তাঁকে। এমনকি কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের সাথে একটি সিনেমায় অভিনয় করার কথাও শোনা গিয়েছিল। যদিও সেই সিনেমা কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

অন্যদিকে নিন্দুকদের দাবি নন্দিনী দিদির ডালহৌসির ভাতের হোটেল উঠে যাওয়ার পর এখন বিশেষ চলছে না তাঁর নিউটাউনের দোকান-ও। চারপাশের দোকানে ভিড় থাকলেও লোক আসেনা নন্দিনীর দোকানে। আর এর অন্যতম কারণ হিসেবে অনেকেই দাবি করছেন নন্দিনীর হোটেলের খাবার দাম। যদিও এই দাবি উড়িয়ে দিয়ে নন্দিনীর দাবি গ্রহকদের সামলাতেই নাকি  তার একেবারে নাজেহাল অবস্থা। আর বাঙালি খাবারের পাশাপাশি তিনি এখন তার দোকানে বিরিয়ানি থেকে শুরু করে চাইনিজ খাবার দাবারও রাখেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর