প্রয়াত সন্তানের জন্মদিনেই বিচ্ছেদের ঘোষণা, ৯ বছরের দাম্পত্য ভেঙে আলাদা টলিউড দম্পতি

বাংলাহান্ট ডেস্ক : পুজোর আগেই টলিপাড়ায় বিচ্ছেদের (Divorce) ঘনঘটা। একের পর এক তারকা জুটির সংসারে ফাটল ধরার খবর মন ভাঙছে অনুরাগীদের। এবার ফের বিচ্ছেদের (Divorce) খবর শোনালেন টলিপাড়ার এক পরিচালক। সম্পর্ক ভাঙার খবর দিলেন ‘গুহামানব’ পরিচালক পারমিতা মুন্সী। স্বামী সুদীপ ভট্টাচার্যের সঙ্গে দীর্ঘ প্রায় এক দশকের বিবাহিত জীবন ভেঙে যেতে বসেছে তাঁর।

বিচ্ছেদ (Divorce) ঘোষণা করলেন পরিচালক

সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্টে বিবাহ বিচ্ছেদের (Divorce) খবর জানিয়েছেন পরিচালক। নিজের প্রয়াত পোষ্য ‘সন্তান’এর জন্মদিনেই খবরটা প্রকাশ করেছেন তিনি। দীর্ঘ নয় বছরের দাম্পত্য জীবন ছিল তাঁদের। পারমিতার স্বামীও ইন্ডাস্ট্রির নামজাদা আর্ট ডিরেক্টর। পরিচালক জানিয়েছেন, তাঁদের পোষ্য এই বিবাহিত সম্পর্কের ‘ব্রিজ’। তার মৃত্যুতে সেই ব্রিজটা ভেঙে গিয়েছে। এখন আর এই সম্পর্ক টেনে নিয়ে যাওয়া সম্ভব নয় তাঁদের পক্ষে।

   

আরো পড়ুন : ‘ঝুলে গিয়েছে’, নুসরতের ছবিতে অশ্লীল কমেন্টের ঝড়, নেটিজেনরা বললেন, ‘কতগুলো সন্দীপ ঘোষ…’

কী লিখলেন পোস্টে

বিচ্ছেদের (Divorce) ঘোষণা করে পরিচালক লিখেছেন, ‘আজ আমার সন্তান নিউটনের জন্মদিন। নিউটন বেঁচে থাকলে আজ ৯ বছর বয়স হতো। নিউটনের চলে যাওয়া আমার কাছে সন্তানশোক। সেইশোকে শারীরিক, মানসিক বিধ্বস্ত আমি প্রায় একবছর শয্যাশায়ী ছিলাম। ২০১৫ সালের, ২৮ শে সেপ্টেম্বর নিউটনকে আহত অবস্থায় রাস্তায় কুড়িয়ে পেয়েছিলাম। নিউটন ছিল আমার আর সুদীপের বিবাহিত জীবনের একটা ব্রিজ ফ্যাক্টর। নিউটন চলে যাওয়ার পর সেই ব্রিজ ভেঙে যায়। আমি আর সুদীপ বুঝতে পারি, একসঙ্গে একছাদের নীচে আমরা আর থাকতে পারছি না। না, কোনও তৃতীয় ব্যক্তি আমাদের দাম্পত্য সম্পর্কে কোনদিনই ছিল না। অনেকসময় একসঙ্গে থাকতে থাকতে দু’জন ভালো মানুষেরও একসঙ্গে পথচলা ইমোশনাল ব্যাগেজ তৈরী করে।’

আরো পড়ুন : হাঁটুর বয়সী করিনাকে বিয়ে, ছোট থেকে পাননি বাবার স্নেহ, ইব্রাহিমের সঙ্গে দূরত্বের জন্য আক্ষেপ সইফের

পেশাগত যোগাযোগ থাকবে

পারমিতা আরো লিখেছেন, বিগত প্রায় একবছর ধরে তাঁরা আলাদা থাকছেন। এবার পারস্পরিক বোঝাপড়া করেই ৯ বছরের বিবাহিত সম্পর্কে আইনি বিচ্ছেদ (Divorce) করেছেন তাঁরা। আমাদের ৯ বছরের বিবাহিত জীবনের শেষ হয়েছে। তিনি আরো জানিয়েছেন, স্বামী স্ত্রী হিসেবে তাঁদের একসঙ্গে পথচলা শেষ হয়েছে ঠিকই, কিন্তু কাজের সূত্রে যোগাযোগ থাকবে তাঁদের।

Divorce

প্রসঙ্গত, এ বছর একাধিক টলি দম্পতির বিচ্ছেদের (Divorce) খবরে তোলপাড় ইন্ডাস্ট্রি। শোনা যাচ্ছে, ভাঙতে বসেছে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের বিয়ে। বিচ্ছেদ ঘোষণা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং তাঁর স্ত্রী মধুজাও।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর