বলিউডের ৫টি ডার্ক সিক্রেট! এই অন্ধকারের সাথে যুক্ত বড় বড় সেলিব্রেটিরা, শুনলে শিউড়ে উঠবেন!

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood)! এক আলাদাই রঙিন জগৎ। এখানে একবার ক্যারিয়ার গড়ে নিলে আর পিছন ফিরে তাকাতে হয় না। এমনটাই মনে করেন সকলে। অনেকে আবার অভিনেতা-অভিনেত্রীদের নিজেদের জীবনে আদর্শ মনে করে এই পথে হাঁটার চেষ্টা করেন। কিন্তু এই রঙিন এবং গ্ল্যামার দুনিয়ার উল্টোদিকে রয়েছে অন্ধকার জগৎ। বলিউডের পরতে পরতে এমন কিছু সত্য লুকিয়ে যেগুলি শুনলে আপনি চমকে উঠবেন। এই অন্ধকারে পা রেখে জীবন নষ্ট হয়ে গেছে বড় বড় সেলিব্রেটিদের।

বলিপাড়ায় (Bollywood) কি সেই ৫টি অন্ধকার দিক?

১) কাস্টিং কাউচ: 

বলিউডের (Bollywood) সবচেয়ে বড় একটি দিক। বিষয়টি শুনতে কটু লাগলেও বিনোদন জগতে এটি খুবই সাধারণ বিষয়। ক্যারিয়ার শুরুর দিকে এই সমস্যার সম্মুখীন সকলকেই হতেই হয়। বিশেষ করে, অভিনেত্রীরা কিংবা মহিলা মডেলরা এই বিষয়ে নানা রকমের কুপ্রস্তাব পেয়ে থাকেন। এমনকি এই কু-প্রস্তাব নাকচ করার ফলে ক্যারিয়ার তৈরিতেও সমস্যা সৃষ্টি হয়। যদিও এই কাস্টিং কাউচের বিষয় কঙ্গনা রানাওয়াত ও রণবীর সিংয়ের মত তারকরা স্বীকার করেছেন।

আরোও পড়ুন: ফুলকি-পর্ণা সব ফেল! পুজোর আগেই ওলটপালট! নতুন বেঙ্গল টপারের নাম দেখলে মাথা ঘুরে যাবে

২) অন্তরঙ্গ দৃশ্য: 

বর্তমান সময়ে বলিউডের (Bollywood) বেশিরভাগ ছবিগুলোতে অন্তরঙ্গ দৃশ্য ভরপুর। অন্তরঙ্গ দৃশ্য ছাড়া যেনো আজকাল দর্শকদের আকর্ষণ করাও মুশকিল। তাই এই বিশেষ দিকটিকেই টোপ করা হচ্ছে সিনেমায়।  কিন্তু এই অন্তরঙ্গ দৃশ্যের কারণে আজ অভিনেতা-অভিনেত্রীদের দাম্পত্য জীবনে অশান্তি সৃষ্টি হচ্ছে। এমনকি সম্পর্কের সমীকরণ বিচ্ছেদ অব্দি গড়ায়।

Bollywood

৩) একাধিক সম্পর্ক: 

বলিউডে (Bollywood) একাধিক সম্পর্ক পরকীয়া কিংবা শারীরিক সম্পর্ক এগুলো সকলের কাছে নরমাল বিষয়। এমন অনেক তারকারা আছেন যারা জামা বদলানোর মতো জীবনসঙ্গী বদলে থাকেন। শুধু তাই নয়, অনেকে আবার বিবাহিত হওয়ার পরও অন্যের সঙ্গে সম্পর্ক লিপ্ত থাকেন। যার ফলে দাম্পত্য জীবন নষ্ট হয়ই সেইসাথে  ইমেজও নষ্ট হয়।

৪) আন্ডারওয়ার্ল্ড কানেকশন: 

বলিউডের (Bollywood) সাথে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে একথা আজকের নয়। কেউ কেউ বাধ্য হয়ে তো আবার কেউ কেউ বলিউডে সাফল্যর চূড়ায় পৌঁছানোর জন্য এই জগতের সাথে জড়িয়ে পড়েন। তবে এই জগতে পা দিলে যেমন সাফল্য পাওয়া যায়, তেমনি পান থেকে চুন খসলে জীবন বরবাদ।

Bollywood

৫) হুমকি: 

একটু নামজাদা তারকা হলেই হুমকির মুখে পড়তে হবে এটাই স্বাভাবিক। তবে অনেক সময় এই হুমকির প্রভাব গিয়ে পড়ে পরিবারের উপর। নানারকমের নোংরা মন্তব্যের শিকার হতে হয়। আর স্বাভাবিকভাবেই এই মন্তব্য মানসিক দিক থেকে দূর্বল করে দেয় অভিনেতা-অভিনেত্রীদের।

তবে শুধু এই পাঁচটি দিকই নয়, আরো অনেক অন্ধকার দিক রয়েছে যেগুলোর কারণে আজ তারকাদের জীবন তছনছ হয়ে যাচ্ছে। এমনকি ভাঙ্গন ধরেছে দাম্পত্য জীবনে। শুধু তাই নয়, এই কারণে আজও অনেক তারকরা নির্ঘুম জীবন কাটায়। বলা বাহুল্য, বলিউডের এমন ৫টি অন্ধকার দিকের কথা জানার পর সেলিব্রেটি হওয়ার শখ ঘুঁচে যাবে অনেকেরই।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর