হাঁটুর বয়সী নায়িকার সাথে প্রেমের গুঞ্জন! ‘দুর্জাণী’ জুটির বয়সের ফারাক জানেন?

বাংলা হান্ট ডেস্ক : স্টার জলসার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল ছিল ‘তোমাদের রাণী’। এই ধারাবাহিকে দুর্জয়-রাণীর  চরিত্রে অভিনয় করে দর্শক মহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)  এবং অভিনেত্রী ও অভীকা মালাকার। প্রথম সিরিয়ালেই দুর্জয়-রাণীর  তুখোর অভিনয় ব্যাপক সাড়া ফেলেছিল দর্শক মহলে। বিশেষ করে দুর্জয়-রাণী দুটি রসায়ন দেখে এক মুহূর্তের জন্য চোখ ফেরাতে পারতেন না দর্শকরাও।

অভীকার সাথে প্রেম নিয়ে বিরক্ত অর্কপ্রভ (Arkaprovo Roy)

এমনকি সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও ভক্তদের মধ্যে এই ‘দুর্জাণী’ জুটিকে নিয়ে ক্রেজ কমেনি এক ফোঁটাও। পর্দায়  একাধিকবার ঘনিষ্ঠ দৃশ্যে  অভিনয় করতে দেখা গিয়েছে, দুর্জয় (Arkaprovo Roy) -রাণীকে। যা দেখে দর্শকদের মধ্যে অনেকেই ভেবে ফেলেছিলেন সিরিয়ালের এই নায়ক-নায়িকা বোধ হয় বাস্তবেও  প্রেম করছেন।

যদিও দর্শকদের এই অনুমান সম্পূর্ণ ভুল বলেই বারবার দাবি করেছেন অভীকা-অর্কপ্রভ (Arkaprovo Roy)। তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও দুর্জাণী জুটিকে নিয়ে নিয়ে দর্শকদের কল্পনায়  ভাঁটা পড়েনি এখনও। যা নিয়ে এবার বেশ বিরক্ত শোনালো, পর্দার দুর্জয় অভিনেতা অর্কপ্রভকে। প্রসঙ্গত ‘তোমাদের রাণী’ শেষ হওয়ার পরেই স্টার জলসার আরো এক নতুন সিরিয়াল ‘দুই শালিক’-এ আঁখি অভিনেত্রী নন্দিনী দত্তর সাথে দুটি বেঁধেছেন অর্কপ্রভ।

যা একেবারেই ভালো চোখে দেখছেন না দুর্জাণী ভক্তরা। অন্যদিকে তোমাদের রাণী  অভিনেত্রী অভীকা রাঙামাটি সিরিয়াল থেকে বাদ পড়ায় বেজায় মন খারাপ অনুরাগীদের একাংশের। সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন সিরিয়ালের নায়িকা নন্দিনীর পাশে বসেই এ প্রসঙ্গে অর্কপ্রভ সটান বলেই ফেললেন, ‘দুর্জানী ঠিক আছ, কিন্তু সবাই অর্ক-অভিকাকে নিয়ে বলে বসে এটা ঠিক নয়, আমার মেয়ের বয়সী একটা মেয়ে।’ শুনে হো হো করে হেসে ওঠেন পাশে বসে থাকা নন্দিনী।

আরও পড়ুন : শত্রুপক্ষকে জিততে দেবেন না প্লিজ! পুজো করেও প্রতিবাদে সামিল শ্রুতি

এরপর যদিও ড্যামেজ কন্ট্রোল করে অর্কপ্রভ বলেন, ‘হ্যাঁ, মানে খুবই ছোট। আমার ভাইঝির বয়সী অভিকা। ওর সঙ্গে আমার নাম জড়িয়ে এগুলো করা ঠিক নয়’। তবে প্রিয় অভিনেতার এই কথা শুনেই বেজায় চটেছেন দুর্জাণী ভক্তরা। নতুন সিরিয়াল আসতেই পুরনো সিরিয়ালের নায়িকাকে এভাবে ‘মেয়ের বয়সী’ বলা মানতে পারছেন না কেউ।

Durjay Rani

তাই দুর্জয় অভিনেতা অর্কপ্রভকে এক হাত নিয়ে এক অনুরাগী লিখেছেন, ‘মেয়ের বয়সী মেয়ের সঙ্গে রোম্যান্স করলেন কী করে, তখন মনে ছিল না?’ কারও কটাক্ষ – ‘কাজের সময় কাজি কাজ ফুরালে পাজি।’ অপর একজনের মন্তব্য, ‘এই হিরো যে কথা বলছে সেটা শুনে শুধু দর্শক কেন আরও অন্য অন্য যারা থাকবে তারা ও হাসবে কারণ তোমরা সিরিয়ালে স্বামী-স্ত্রীর চরিত্র করেছো, এখন বলছো বাবা-মেয়ে’।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর