বলিউড থেকে গায়েব সুশান্ত, প্রাক্তনের চ্যাপ্টার মুছে মা হতে চলেছেন অঙ্কিতা?

বাংলাহান্ট ডেস্ক : প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দৌলতে চর্চায় উঠে এসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। একসময় হিন্দি টেলিভিশন জগতের সবথেকে জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম ছিলেন তাঁরা। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত (Sushant Singh Rajput) এবং অঙ্কিতার। তবে অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর পর ফের লাইমলাইটে উঠে এসেছিলেন অঙ্কিতা। প্রাক্তন প্রেমিকের স্মৃতিতে চোখের জল ফেলে দীর্ঘদিন চর্চায় ছিলেন তিনি।

মা হতে চলেছেন সুশান্তের (Sushant Singh Rajput) প্রাক্তন?

অবশ্য এখন পরিস্থিতি আলাদা। সুশান্ত (Sushant Singh Rajput) ধীরে ধীরে মুছে গিয়েছেন তাঁর জীবন থেকে। অভিনেতার মৃত্যুর বছর ঘুরতেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অঙ্কিতা। দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গেই সাত পাক ঘুরেছিলেন তিনি। আর এবার গুঞ্জন বলছে, মা হতে চলেছেন অঙ্কিতা।

আরো পড়ুন : ছেলের বউকে বাধ্য করতেন মন্ত্রীর সঙ্গে… এই কারণেই বিয়ে ভাঙেন সামান্থা! ছিছিক্কার ইন্ডাস্ট্রিতে

কী বললেন অভিনেত্রী

আসলে সম্প্রতি লাফটার শেফ নামে একটি রান্নার অনুষ্ঠানে এসেছিলেন অঙ্কিতা এবং ভিকি। সেখানেই অভিনেত্রী মন্তব্য করেন তাঁর অসুস্থতা নিয়ে। তাঁর পা ভারী হয়ে গিয়েছে বলেও জানান সুশান্তের (Sushant Singh Rajput) প্রাক্তন। তখনই ক্রুষ্ণা অভিষেক এবং আলি গনি মজার ছলে তাঁকে জিজ্ঞাসা করেন তিনি গর্ভবতী কিনো। তবে সেকথা হেসেই উড়িয়ে দেন অঙ্কিতা এবং ভিকি।

আরো পড়ুন : করিনাই ‘গুরু মা’, ব্রেকআপের কষ্ট ভুলতে বেবোর অব্যর্থ ‘টোটকা’ই মেনে ছিলেন অনন্যা

আগেও ছড়িয়েছে গুঞ্জন

২০২১ সালে ভিকির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অঙ্কিতা। বছর খানেক আগে বিগ বসে গিয়েছিলেন তাঁরা। সেখানেও গুঞ্জন ছড়িয়েছিল অঙ্কিতার অন্তঃসত্ত্বা নিয়ে। তবে সে সময় জানা গিয়েছিল, খবরটি মিথ্যে। সুশান্তের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা তখন নিজেই জানিয়েছিলেন, সে বছর তাঁদের সন্তান নেওয়ার কোনো পরিকল্পনা নেই।

Sushant Singh Rajput

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, তাঁরা সবসময়ই সন্তান নেওয়ার পরিকল্পনার ব্যাপারে আলোচনা করেন। এ নিয়ে লুকোছাপার কোনো বিষয় নেই। অভিনেত্রী আরো বলেন, সন্তানদের জন্য অনেক স্মৃতি তৈরি করে রাখতে চান তিনি। ভিকিকে তিনি বলেন, যখন তাঁদের সন্তানরা বড় হবে তখন তারা ভিডিও দেখে বুঝবে আগে তাঁদের বাবা মাকে কেমন দেখতে ছিল। উল্লেখ্য, সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর ন্যায়বিচারের দাবিতে দীর্ঘদিন সরব হয়েছিলেন অঙ্কিতা। তবে এখন আর প্রাক্তনের নাম তেমন শোনা যায় না তাঁর মুখে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর