কাজ পেতে গেলে শুতে হবে! সুপারহিট ছবির নায়ককে কুপ্রস্তাব, প্রকাশ্যে বলিউডের নোংরা দিক

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে (Bollywood) কাস্টিং কাউচ এর ভয়াবহতার ব্যাপারে অনেকেই বলেছেন। ইন্ডাস্ট্রিতে যে এই বিষয়টি রয়েছে তা স্বীকার করেছেন নবাগত অভিনেতা অভিনেত্রী থেকে খ্যাতনামা তারকারাও। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতা অভয় বর্মা। নিজের সঙ্গে ঘটে যাওয়া এক ভয়ঙ্কর ঘটনার কথা প্রকাশ্যে আনলেন তিনি।

বলিউড (Bollywood) ছাড়বেন ভেবেছিলেন বলিউড অভিনেতা

সম্প্রতি ম্যাডক ফিল্মসের হরর কমেডি ছবি ‘মুঞ্জেয়া’তে অভিনয় করতে দেখা গিয়েছে অভয় বর্মাকে। হরর কমেডি ইউনিভার্সের এই নতুন ছবিটি দর্শক মহলে বেশ সাড়া জাগাতে সক্ষম হয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে অভয়কে। তাঁর বিপরীতে ছিলেন অভিনেত্রী শর্বরী। ছবিটি বেশ ভালো ব্যবসা করেছে বক্স অফিসে। প্রশংসিত হচ্ছে অভয়ারণ্য অভিনয়ও। তবে জানেন কি, একসময় সবকিছু ছেড়ে ছুড়ে বলিউড (Bollywood) থেকেই পাত্তারি গোটানোর পরিকল্পনা করেছিলেন অভয়। কারণ কী ছিল?

আরো পড়ুন : বলিউড থেকে গায়েব সুশান্ত, প্রাক্তনের চ্যাপ্টার মুছে মা হতে চলেছেন অঙ্কিতা?

কী ছিল কারণ

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন অভয়। সেখানেই তিনি জানান, বলিউড (Bollywood) থেকে অনেকদিন আগেই বেরিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তিনি। একটি খারাপ অভিজ্ঞতার জেরেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অভয় জানান, এক ছবি নির্মাতা তাঁকে একবার ডেকে পাঠিয়েছিলেন। অনেক আশা নিয়ে তাঁর কাছে গিয়েছিলেন অভয়। কিন্তু গিয়ে তাঁর যা অভিজ্ঞতা হয়েছিল তা তিনি কোনোদিন ভুলতে পারবেন না।

আরো পড়ুন : করিনাই ‘গুরু মা’, ব্রেকআপের কষ্ট ভুলতে বেবোর অব্যর্থ ‘টোটকা’ই মেনে ছিলেন অনন্যা

বলিউডের (Bollywood) কাস্টিং কাউচ নিয়ে বিষ্ফোরক

অভয় জানান, যাওয়ার পর কিছুক্ষণের মধ্যেই তিনি বুঝে গিয়েছিলেন যে কাজ নিয়ে কোনো আগ্রহই নেই ওই ব্যক্তির। বরং তাঁর উদ্দেশ্য অন্য কিছু। অভয়ের থেকে অন্য কিছু চান তিনি। তাঁকে দিয়ে ‘কম্প্রোমাইজ’ করানোর জন্য সব রকম ভাবে চেষ্টা করেছিলেন তিনি।

Bollywood

অভয় জানান, সে সময়ে তিনি সদ্য পা রেখেছেন বলিউডে (Bollywood)। এর মধ্যেই এমন একটি অভিজ্ঞতা তাঁকে আতঙ্কগ্রস্ত করে তুলেছিল। ভেবেছিলেন, বলিউড (Bollywood) ছেড়ে ঘরের ছেলে ঘরে ফিরে যাবেন। তবে শেষমেষ মনে জোর আনেন তিনি। তারপরেই শুরু হয় অভয়ের লড়াই। নিজের দক্ষতায় অডিশন দিয়ে ‘সুপার ৩০’, ‘ফ্যামিলি ম্যান’ এর মতো ছবিতে অভিনয় করেন তিনি। তবে তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় মুঞ্জেয়া। শোনা যাচ্ছে, আগামীতে ‘দ্য কিং’ ছবিতে দেখা যেতে পারে অভয়কে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর