বিজেপি করেন! তৃণমূলের নামে হামলা অরিত্রর বাড়িতে, ‘অভিষেক-মমতার থেকে…’, চ্যালেঞ্জ অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক : বিজেপি করার অভিযোগ তুলে আক্রমণ চালানো হল অরিত্র দত্ত বণিকের (Aritra Dutta Banik) বাড়িতে। তাঁর অনুপস্থিতিতে একদল দুষ্কৃতী হামলা চালায় তাঁর বাড়িতে। হুমকি দেওয়া হয় অভিনেতার মাকে। গোটা ঘটনা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন অরিত্র (Aritra Dutta Banik)। তাঁর অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। ঠিক কী হয়েছে?

অরিত্রর (Aritra Dutta Banik) বাড়িতে হামলা

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অরিত্র (Aritra Dutta Banik) জানান, তাঁর বাড়িতে কিছু দুষ্কৃতী এদিন হামলা চালান। সে সময় তিনি বাড়িতে ছিলেন না। তাঁর মাকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অরিত্র (Aritra Dutta Banik) লিখেছেন, ‘আমি নাকি বিজেপি করি, তাই আমার অবর্তমানে আক্রমণ করা হলো আমার বাড়ির একটি ঘর, দীর্ঘদিন ধরে ঘরটি দখল করে বসে ছিলো কিছু বে-আইনি পাবলিক। রাতভর মদ্যপান চলতো, শুরু হয়েছিলো সিন্ডিকেট অফিস। কোনো অনুমতি নেই কাগজ নেই শুধু থ্রেট আছে। আমরা উচ্ছেদের মামলা করি মামলায় আমরা জয়ী হই। আদালতের নির্দেশে জবরদখলকারীদের বের করে সেই ঘরের মালিকানা আমাদের দিতে আসে আদালতের বেইলিফ।’

আরো পড়ুন : ‘বেবি সিম্বা’, মেয়ের বয়স মোটে এক মাস, এখনই সন্তানের বলিউড ডেবিউয়ের ঘোষণা রণবীরের!

পোস্টে কী লিখেছেন অভিনেতা

এরপর অরিত্র (Aritra Dutta Banik) আরো লেখেন, ‘কিন্তু আদালত অমান্য করে আজ আক্রমণ হলো। আমার মা’কে হুমকি দেওয়া হয়েছে বলা হয়েছে রাতের ঘুম তুলে নেওয়া হবে, তৃণমূলের নামে বেপাড়ার গুন্ডাদের উপদ্রব শুরু আমার বাড়িতে। এর পরের উত্তরটা আমি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে নেবো। অফিস থেকে দ্রুত বাড়ি পৌছে গোটা ঘটনার ভিডিও প্রকাশ করছি। আপাতর দিলাম বেপাড়ার পিন্টুর আমার মাকে ধমক দিচ্ছেন তার ভিডিও ক্লিপ। আমার মা ক্রন্দনরত হাতে পায় ধরছেন ক্রিমিনালের।’

আরো পড়ুন : সত্যি ভালোবাসলে করে দেখাও! শর্ত রেখেছিলেন করিনা, স্ত্রীর জন্য শরীরে এই বদল ঘটান সইফ!

সোশ্যাল মিডিয়ায় সরব অরিত্র

বিভিন্ন ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় চাঁচাছোলা ভাষায় সুর চড়াতে দেখা যায় অরিত্রকে (Aritra Dutta Banik)। রাজ্যের শাসক দলকেও কটাক্ষ শানাতে দেখা যায় তাঁকে। এমনকি সম্প্রতি আরজিকর ইস্যুতেও লাগাতার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অরিত্র (Aritra Dutta Banik)। রাজনীতি থেকে সামাজিক বা তারকাদের কোনো বিষয় নিয়েও মন্তব্য করতে শোনা যায় তাঁকে।

Aritra Dutta Banik

প্রসঙ্গত, টলিপাড়ার জনপ্রিয় শিশু শিল্পীদের মধ্যে অন্যতম ছিলেন অরিত্র দত্ত বণিক। একসময় দাপটের সঙ্গে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, দেবের মতো তারকাদের সঙ্গে। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়েছেন অরিত্র। এখন তিনি ক্যামেরার পেছনেই কাজ করেন।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর