চলছে পুজোর সেরা ফুলের লড়াই! ছাতিম-শিউলির সাজে লাফটার সেনের কান্ড দেখে হাসছে সবাই

বাংলা হান্ট ডেস্ক : শরৎকালের সেরা ফুলেদের লড়াইয়ে নাজেহাল লাফটারসেন (Laughtersane)। বাঙালির কাছে পুজো মানেই আবেগ। আর দুর্গাপুজোর সাথেই ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে বেশ কিছু বিষয়। বিশেষ করে দুর্গাপুজোর গন্ধ নিয়েও  বাঙালির মধ্যে কাজ করে আলাদা ইমোশন। এই পুজো পুজো গন্ধের সাথেই ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে কাশফুল-শিউলি কিংবা ছাতিম ফুলের গন্ধ।

ফুলেদের লড়াইয়ে নাজেহাল লাফটারসেন (Laughtersane)

কিন্তু এই তিন ফুলের মধ্যে সেরা কে? পুজোর এই ৩ ফুল শিউলি ছাতিম কাশের মধ্যে সেরা কে তা নিয়েই এবার গলা ফাটালেন সোশ্যাল মিডিয়া সেনসেশন লাফটারসেন (Laughtersane)। তাঁর মতে এই তিন ফুলের মধ্যে সেরা কে?

পুজো উপলক্ষে ফুলেদের এই লড়াই নিয়ে এক দারুণ কনটেন্ট বানিয়েছেন লাফটারসেন (Laughtersane)। সেখানে শরৎকালের তিন ফুলের মধ্যে রেষারেষির যে ভিডিও তিনি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে শিউলি ফুল এবং ছাতিম ফুলের মধ্যে চলছে চলছে ‘তুতু ম্যায় ম্যায়’।

কখনও প্রচন্ড বিরক্তির সাথে শিউলি ছাতিমকে বলছে সে নাকি তার রূপ আর গন্ধে সবাইকে ভুলিয়ে দেয়। এ কথা শুনে শিউলিও ছাতিম কে তীব্র ভর্ৎসনার সুরে তার গন্ধের জন্য বিদ্রুপ করতে শুরু করে। কিন্তু শিউলি আর ছাতিম যখন সেরা ফুলের লড়াইয়ে ধুন্ধুমার  কাণ্ড বাধিয়ে দিয়েছে তখন শেষ পর্যন্ত দেখা যায় কেউ যখন কারও সাথে পেরে উঠছে না তখন শেষ পর্যন্ত পুজোর সেরা ফুল হিসেবে ডাকা হচ্ছে কাশ ফুলকে।

আরও পড়ুন : টিভির পর্দায় ডেবিউ করল ছোট্ট কিয়া! মিষ্টি কথার ফুলঝুরি কনীনিকা কন্যাকে দেখেই মুগ্ধ দর্শক

লাফটার সেনের এই ভিডিও দেখে হাসি থামছে না নেটিজেনদেরও। অভিনব কনটেন্টের জন্য কমেন্ট সেকশনে উপচে পড়েছে একের পর এক মজার মন্তব্য। একেবারে ছক ভাঙা কন্টেন্টের জন্য লাফটার সেনের প্রশংসা করে কেউ লিখেছেন, ‘একজনফুলেদের লড়াই সিরিয়াসলি? হ্যাটস অফ নিরঞ্জন দা ইউ আর জাস্ট রক। মানে হইচই  মনে হয় এত সিরিজ বানায় না যত খুঁটিনাটি বিষয় নিয়ে কন্টেন্ট তুমি বানাও। সত্যিই তোমার কন্টেন্ট গুলো নিয়ে হইচই যদি সিরিজ বানায় না বা তুমি যদি সিরিজ বানাও না দেখবে একদিনে তুমি সুপারহিট হয়ে যাবে। জিও গুরু।

একজন আবার  রসিকতা করে লিখেছেন, ‘পদ্মফুল কোণে বসে কাঁদছে।’ কেউ আবার লিখেছেন, ‘কেউ যদি কন্টেন্ট বানানো শিখতে চায় তাকে আপনার কাছে পাঠাতে হবে। বাবা গো । কটেন্ট এর বাপ।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর