প্রতিবাদ ভুলে ঢাক বাজাচ্ছেন শ্রাবন্তী! ফুঁসে উঠলেন আম জনতা

বাংলা হান্ট ডেস্ক : বাংলা ইন্ডাস্ট্রির চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। অভিনয় জীবনের তুলনায় বরাবরই বেশি কাটাছেঁড়া চলে অভিনেত্রীর (Srabanti Chatterjee)। ব্যক্তিগত জীবন নিয়ে। চারিদিকে এখন পুজোর আমেজ। আজ ৮  অক্টোবর মঙ্গলবার পঞ্চমী।  শুরু হয়ে গিয়েছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো। যদিও অন্যান্য বারের তুলনায় এবারের পুজোটা একটু আলাদা। এই মুহূর্তে প্যান্ডেলে প্যান্ডেলে দর্শনার্থীদের ভিড় থাকলেও অন্যান্য বারের তুলনায় তা অনেক হালকা।

দুর্গা পুজোয় ঢাক বাজিয়ে ট্রোলড শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)

এখন অধিকাংশ মানুষই মহালয়া থেকেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়েন। এবার  পুজোর  এই আমেজে  গা ভাসিয়ে বিনোদন জগতের তারকারাও ছুটছেন  একের পর এক পুজো উদ্বোধনে। আর এবার কলকাতা শহরের এমনই একটি দুর্গাপুজোর উদ্বোধনে গিয়ে বেশ খোস মেজাজেই দেখা গেল টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)।

শাড়ি পরে সেজেগুজে মুখে এক গাল হাসি নিয়েই এদিন পুজো প্যান্ডেলে জমিয়ে ঢাক বাজাতে দেখা গেল অভিনেত্রীকে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই শুরু হয়ে গেল তুমুল বিতর্ক। প্রসঙ্গত আরজিকরের তরুণী চিকিৎসক ধর্ষণ-হত্যা কান্ডে বিগত ২ মাস ধরে উত্তাল গোটা রাজ্য।

এখনও পর্যন্ত দোষীদের শাস্তি হয়নি। তিলোত্তমার বিচারের দাবিতে এখনও নিজেদের অবস্থানে অনড় রাজ্যের জুনিয়র চিকিৎসকরা। কিছুদিন আগে জুনিয়র চিকিৎসকদের এই আন্দোলনে সাধারণ মানুষের পাশাপাশি কাঁধে কাঁধ মিলিয়ে পথে নেমেছিলেন বিনোদন জগতের তারকারা। তাঁদের মধ্যে অন্যতম ছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন : পুজোতেই হাসপাতালে ভর্তি ‘তেঁতুলপাতা’র নায়িকা! শুটিংয়ের মাঝে কি হল ঋতব্রতার?

অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে পথে নেমেছিলেন নায়িকা। তবে পেশার খাতিরে ইতিমধ্যেই কাজে ফিরেছেন নায়িকা। আর এই পুজোর আবহেই সম্প্রতি এক ক্লাবের দুর্গাপুজোর উদ্বোধনের গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানে তাঁকে  সেজেগুজে হাসিমুখে ঢাক বাজাতে দেখেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে একের পর এক কটাক্ষ।

কেউ লিখেছেন, ‘তুমি বলেছিলে না প্রতিবাদ করবে, পুজো করবে না। কী হল ম্যাডাম!’ কেউ আবার বিদ্রুপ করেছে অভিনেত্রীর পরার ধরণ নিয়েও। কারও মন্তব্য, ‘আপনার লজ্জা করল না একটা বড় ছেলে আছে এ ভাবে শাড়ি পরেছেন।’ কেউ আবার লিখেছেন, ‘কী ভাবে শাড়ি পরেছেন আপনার লজ্জা লাগছে না?’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর