‘তুমিই আমায় আগলে রেখেছ’! বিয়ের পর প্রথম পুজোয় আদৃত-কৌশাম্বীর আদুরে ছবি

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি আদৃত-কৌশাম্বী (Adrit-Kaushambi)। একই সিরিয়ালে অভিনয়ের সুবাদেই বন্ধুত্ব তৈরি হয়েছিল আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর (Adrit-Kaushambi)। জি বাংলার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মিঠাই’তে অনস্ক্রিন দিদি-ভাইয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। ইতিমধ্যেই পরিণতি পেয়েছে তাঁদের সম্পর্ক। 

আদৃত-কৌশাম্বীর (Adrit-Kaushambi) আদুরে ছবি

বিয়ের পর এটাই প্রথম পুজো আদৃত-কৌশাম্বীর (Adrit-Kaushambi)। তাই অন্যান্য বারের তুলনায় এই পুজোটা বেশ আলাদা তাঁদের কাছে। তাছাড়া এই বছর আদৃতের সাথে বিয়ের পাশাপাশি আরও এক বড় ঘটনা ঘটে গিয়েছে অভিনেত্রীর জীবনে। একদিকে নিজের পছন্দের মানুষের সাথে বিয়ে করেছেন অভিনেত্রী। একইসাথে জীবনের সবথেকে প্রিয় মানুষটাকে এই বছরেই হারিয়েছেন অভিনেত্রী।

তাই ২০২৪ সালটা জীবনে চির স্মরণীয় হয়ে থাকবে কৌশাম্বীর। বহুদিনের জল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরের মে মাসেই  সাত পাকে বাঁধা পরেছিলেন তাঁরা। কিছুদিন পরেই আচমকা  ছন্দ পতন। মৃত্যু হয়েছে কৌশাম্বীর মায়ের। মাকে হারানোর পাশাপাশি বাড়িতে রয়েছে অভিনেত্রীর অসুস্থ বাবা। তাই একদিকে যেমন বিয়ের পর প্রথম পুজোর আনন্দ। 

অন্যদিকে তেমনি বাবা-মাকে ছাড়া পুজোতে বেশ মন খারাপ রয়েছে নায়িকার। কিন্তু জীবনের এই প্রতিটা ওঠা-পড়ায় কৌশাম্বীর পাশে রয়েছেন আদৃত।  বিয়ের পর হানিমুনের ছবি ছাড়া এই জুটির তেমন কোনো ছবি  দেখেননি দর্শক। এরই মাঝে পঞ্চমীতেই সোশ্যাল মিডিয়ায় আদৃতের সাথে একটি মিষ্টি ছবি ভাগ করে নিয়েছেন কৌশাম্বি। 

আরও পড়ুন : দুর্গা পুজোতেই হবে ধামাকা! গীতা থেকে কথা একের পর এক আসছে জমজমাট পর্ব

সেই  ছবিতে দেখা যাচ্ছে আলো আঁধারি অন্ধকারে একটি সোফায় গুটিসুটি মেরে বসে রয়েছেন জুটিতে-দুটিতে। তাঁদের মুখ দেখা না গেলেও স্পষ্ট বোঝা যাচ্ছে তাদের। এই ছবিটা তুলে দিয়েছেন আদৃত কৌশাম্বীর সহ অভিনেত্রী ‘তোর্সা’ অর্থাৎ তন্বী লাহা রায়। সোশ্যাল মিডিয়ায়  এই ছবি শেয়ার করে ক্যাপশনে কৌশম্বি লিখেছেন, ‘তুমি আমাকে আমার সবচয়ে খারাপ সময়ে ভালোবেসেছে, নিজের শব্দ দিয়ে আমাকে আগলে রেখেছ, অনেক ভালোবাসা’।

অন্যদিকে কৌশম্বির এই পোস্টের কমেন্ট সেকশনে নালিশ ঠুকেই উচ্ছেবাবু আদৃত লিখেছেন, ‘সবই তো বুঝলাম…. তোমার পাশে সবসময় আছি বউ! কিন্তু আমার মুখটাই তো দেখা যাচ্ছে না!! সব তন্বী লাহা রয়ের ফটোগ্রাফির জন্য।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর