‘খুব একা লাগত, বসে বসে কাঁদতাম’, যিশুর সঙ্গে বিচ্ছেদ জল্পনার মাঝেই অবসাদ নিয়ে সরব নীলাঞ্জনা

বাংলাহান্ট ডেস্ক : অভিনেতা যিশু সেনগুপ্তর থেকে নাকি আলাদা হয়ে যাচ্ছেন স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির দাম্পত্য নাকি এখন ভাঙনের দোরগোড়ায়। যিশু নীলাঞ্জনার মাঝে তৃতীয় নারীর আগমনের জেরেই নাকি ভাঙতে বসেছে বিয়ে, গুঞ্জন বলছে এমনটাই। এর মাঝেই নিজের অবসাদে ভোগার অভিজ্ঞতা শেয়ার করে ফের চর্চায় উঠে এলেন নীলাঞ্জনা (Nilanjana Sengupta)।

যিশু নীলাঞ্জনার (Nilanjana Sengupta) বিচ্ছেদ গুঞ্জন তুঙ্গে

বিগত কয়েক মাস ধরেই যিশুর সঙ্গে বিচ্ছেদ গুঞ্জন নিয়ে সংবাদ শিরোনামে রয়েছেন নীলাঞ্জনা (Nilanjana Sengupta)। শোনা যাচ্ছে, দুজনে নাকি আলাদা থাকছেন বর্তমানে। যিশুর প্রযোজনা সংস্থা থেকে নিজেকে সরিয়ে নিজস্ব সংস্থা খুলেছেন নীলাঞ্জনা (Nilanjana Sengupta)। দুই মেয়ে সারা এবং জারাকে নিয়েই এখন জগৎ তাঁর। এবার নীলাঞ্জনা জানালেন, সারার জন্মের পর নাকি অবসাদে চলে গিয়েছিলেন তিনি।

আরো পড়ুন: পুজো মিটতেই শুরু প্রেম, জনপ্রিয় গায়কের সঙ্গে সম্পর্কে জড়ালেন ছোটপর্দার এই অভিনেত্রী!

অবসাদ নিয়ে মুখ খুললেন নীলাঞ্জনা

এক পডকাস্ট শোতে নীলাঞ্জনা (Nilanjana Sengupta) বলেন, বিয়ের পরপরই সারার জন্ম দিয়েছিলেন তিনি। তারপরেই পোস্টপ্যাট্রাম ডিপ্রেশনের শিকার হন নীলাঞ্জনা। তবে তিনি জানান, মা হওয়ার আগে থেকেই এ বিষয়ে তিনি শুনেছিলেন। এমনকি এই অবসাদের জেরে সদ্য মায়েরা অদ্ভূত অদ্ভূত কাণ্ড করে বসেন বলেও শুনেছিলেন তিনি। কিন্তু সে সময়ে তাঁর বিশ্বাস হয়নি। সারার জন্মের পর নীলাঞ্জনা (Nilanjana Sengupta) উপলব্ধি করেন, তিনিও একই অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছেন।

আরো পড়ুন: বিয়ে নিয়ে ট্রোল, কটাক্ষে জেরবার, বিতর্ক এড়াতেই কার্নিভালে অনুপস্থিত কাঞ্চন-শ্রীময়ী!

সন্তান জন্মের পর একা হয়ে গিয়েছিলেন

পডকাস্টে নীলাঞ্জনা (Nilanjana Sengupta) বলেন, অন্তঃসত্ত্বা হলে শরীরে হরমোনের মাত্রা খুব বেড়ে যায়। প্রসবের পর এক ধাক্কায় নেমে যায় তা। সারার জন্মের পর নীলাঞ্জনা বসে বসে কাঁদতেন। তিনি বলেন, সেই সময় খুব একা লাগত। আবার ছোট্ট সারার মুখের দিকে তাকালে মনে হত, সেই তো তাঁকে মাতৃত্বের স্বাদ দিয়েছে।

Nilanjana Sengupta

প্রসঙ্গত, মুম্বইয়ে সফল কেরিয়ার ছেড়ে যিশুকে বিয়ে করেছিলেন নীলাঞ্জনা। বিয়ের পরের বছরই মা হন তিনি। কাজ ছেড়ে মন দেন সংসারে। অন্যদিকে যিশুর কেরিয়ার ফুলেফেঁপে উঠতে থাকে। বলিউড, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে যিশু যখন কাজ করছেন, তখন সংসারের দিকটা দেখেছেন নীলাঞ্জনা। কিন্তু হঠাৎ করেই তাঁদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন চমকে দেয় সকলকে। ধীরে ধীরে প্রকাশ্যে আসে, নিজের আপ্তসহায়কের সঙ্গেই নাকি জড়িয়ে পড়েছেন যিশু। তার জেরেই ভাঙতে বসেছে বিয়ে। এ বিষয়ে তাঁরা কেউ সরাসরি মন্তব্য না করলেও এবারের পুজোও তাঁরা আলাদা কাটিয়েছেন বলে জানা যায়।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর