আর দেখা যাবে না শ্যামলীকে! ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে আসছে নতুন মোড়

বাংলা হান্ট ডেস্ক : এখনকার দিনে যে কোনো বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। এই টিআরপি তুলতেই মাঝে-মধ্যেই গল্পের গরু গাছেও ওঠে। তাই মেগা সিরিয়াল (Bengali Serial) গুলিতে হামেশাই একাধিক অতিরঞ্জিত বিষয় দেখানো হয়। এবার শোনা যাচ্ছে, বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এক সিরিয়ালে নায়িকার প্রধান নায়িকার মুখ বদলে যেতে চলেছে খুব তাড়াতাড়ি।

বাংলা সিরিয়ালে (Bengali Serial) প্রধান নায়িকার মুখ বদল

ইতিপূর্বে একাধিকবার নায়িকা বদলের ঘটনার সাক্ষী থেকেছেন দর্শক। তবে এবার শোনা যাচ্ছে জি বাংলার পর্দার সম্প্রচারিত, ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের প্রধান নায়িকা শ্যামলী অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের মুখ বদল হতে চলেছে। সুন্দরী এই অভিনেত্রীকে আর দেখা  যাবে না এই ধারাবাহিকে।

এই খবর পাওয়া মাত্রই মন ভেঙেছে অনুরাগীদের। সিরিয়ালের শুরু থেকেই শ্যামলী-অনিকেতের জুটি বেশ জনপ্রিয়। পর্দায় শ্যামলী ওরফে শ্বেতার  বিপরীতে অনিকেতের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণু। কিন্তু এখন  প্রশ্ন হল আচমকা ধারাবাহিকের টিআরপি ভালো থাকা সত্ত্বেও কেন বদলে যাবে প্রধান নায়িকার মুখ?

আরও পড়ুন :  এবার কিশোর কুমার হয়ে বড়পর্দায় ফিরছেন আমির! কবে মুক্তি পাবে এই সিনেমা?

আসলে নায়িকার মুখ বদলের এই জল্পনা শুধুমাত্র দর্শকদের অনুমান। এখনও পর্যন্ত এই বিষয়ে জি বাংলা তরফে স্পষ্ট কিছুই জানানো হয়নি। এখন হামেশাই বাংলা সিরিয়ালে গল্পের প্রয়োজনে হুটহাট প্রধান নায়িকারও মুখ বদল করা হয়ে থাকে। আর সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো।

সেখানে দেখা গিয়েছে শ্যামলীকে প্রাণে মারতেই জোড়া বাড়িতে বাঘ পাঠিয়ে দিয়েছে অরুণাভ। আচমকা জোড়া বাড়িতে বাঘের আগমনে ভয় সিটিয়ে রয়েছেন সকলে। সিরিয়ালের এই নতুন প্রোমো দেখেই দর্শকদের অনুমান কিছুদিনের জন্য শ্যামলীকে বদলে দেওয়া হবে অথবা সরিয়ে দেওয়া হবে। এখন দেখার দর্শকদের এই অনুমান বাস্তবে কতটা সত্যি হয়।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর