জলশঙ্খে ফুঁ দিয়ে খিল্লির শিকার, ঋতুপর্ণা সেনগুপ্তের পড়াশোনা দৌড় কদ্দূর, জানেন?

বাংলাহান্ট ডেস্ক : ব্যক্তিগত জীবন হোক বা ইন্ডাস্ট্রির কোনো গসিপ, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) প্রায়ই থাকেন চর্চায়। টলিউডের সবথেকে খ্যাতনামা তারকাদের মধ্যে তিনি অন্যতম। তাই তাঁর বিষয়ে খুঁটিনাটি তথ্য জানার আগ্রহ লেগেই থাকে আমজনতার। তবে সমালোচনাও কম শুনতে হয় না ঋতুপর্ণাকে (Rituparna Sengupta)। বিশেষ করে সম্প্রতি আরজিকর ইস্যুতে লাগাতার ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু নেতিবাচকতা যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণার (Rituparna Sengupta) জনপ্রিয়তা কিন্তু মোটেই কমেনি।

আরজিকর কাণ্ডে ট্রোলড ঋতুপর্ণা (Rituparna Sengupta)

সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণার (Rituparna Sengupta) যেকোনো পোস্ট শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। তেমনি আরজিকর কাণ্ডে নির্যাতিতার জন্য বিচার চেয়ে তাঁর পোস্ট করা শাঁখ বাজানোর ভিডিওটিও ব্যাপক ভাইরাল হয়েছিল। এই ভিডিওর জেরেই তুমুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল ঋতুপর্ণাকে (Rituparna Sengupta)। শাঁখ বাজানোর ধরণ নিয়ে চরম কটুক্তি সইতে হয়েছিল অভিনেত্রীকে। কয়েকজন কটাক্ষ করেছিলেন, ঋতুপর্ণা নাকি জলশঙ্খ বাজিয়েছিলেন।

আরো পড়ুন : দর্শক টানতে ব্যর্থ, TRP তলানিতে, মোটে তিন মাসেই গল্প শেষ এই নতুন সিরিয়ালের

শিক্ষা নিয়ে ওঠে প্রশ্ন

এই বিতর্কের পরেও অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিন্দুকদের যোগ্য জবাব দিয়েছিলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta)। একই সঙ্গে দীর্ঘদিন ধরে সংবাদ শিরোনামে ছিলেন তিনি। নিন্দুকদের একাংশ এই সময়ে প্রশ্ন তুলেছিলেন ঋতুপর্ণার (Rituparna Sengupta) শিক্ষাগত যোগ্যতা নিয়ে। এমনিতেই টলিপাড়ার নায়ক নায়িকারা কতদূর পর্যন্ত পড়াশোনা করেছেন তা স্বাভাবিক আগ্রহ থাকে আমজনতার। ঋতুপর্ণার পড়াশোনার দৌড় কতদূর জানেন?

আরো পড়ুন : ঘূর্ণিঝড়ের দাপটে শুটিংয়ে প্রভাব টেলিপাড়ায়! কতদিন বন্ধ থাকবে সিরিয়াল?

কতদূর পড়েছেন ঋতুপর্ণা

টলিপাড়ার নায়িকারা কে কতদূর পড়াশোনা করেছেন তা জানার আগ্রহ সবসময় থাকে সাধারণ মানুষের। আর নামটা যদি ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) হয় তাহলে তো কথাই নেই। নেট দুনিয়া থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, লেডি ব্রেবোর্ন কলেজ থেকে ইতিহাসে স্নাতক পাশ করেছেন ঋতুপর্ণা।

Rituparna Sengupta

প্রসঙ্গত, আরজিকর কাণ্ডের পর থেকে নাগাড়ে ট্রোলড হয়ে চলেছেন ঋতুপর্ণা। শ্যামবাজারে রাত দখল কর্মসূচিতে অভয়ার জন্য ন্যায়বিচার চাইতে গেলে উন্মত্ত জনতার তাড়া খেয়ে পালিয়ে বাঁচেন অভিনেত্রী। সে রাতের ঘটনা নিয়েও বিভিন্ন সংবাদ মাধ্যমে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে তাঁকে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর