আজকের রাশিফল ২৬ অক্টোবর, লটারিতে বাজিমাত এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেলে দিতে পারেন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি শেষ করার ক্ষেত্রে এই দিনটি অবশ্যই ভালো। যাঁরা মিডিয়ার কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে চাঁদের আলোতে ১৫ থেকে ২০ মিনিট বসুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এর পাশাপাশি, আপনি তাঁদের সাথে কোনও ছুটির পরিকল্পনা করতে পারেন। আপনার আজ যদি কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকে সেক্ষেত্রে নিজের মূল্যবান জিনিসপত্রগুলির প্রতি অত্যন্ত সতর্ক থাকুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বিবাহ অথবা অন্য কোনও শুভ অনুষ্ঠানে বাধা সৃষ্টি করবেন না।

মিথুন রাশি: কোনও ধর্মীয় কাজে আজ আপনি আগ্রহ প্রকাশ করবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় এই রাশির কিছু ব্যবসায়ী আর্থিক দিক থেকে লাভবান হবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ আপনার গোপন তথ্যগুলি বেশি কাউকে জানিয়ে দেবেন না। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের পোশাক পরিধান করুন।

কর্কট রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি আজ একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার প্রিয় বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনও কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনি আজ অর্ধাঙ্গিনীর সাহায্যে একটি বড় সমস্যা থেকে মুক্ত হবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে জলে রেড়ির তেল অর্পণ করুন।

সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ থাকলে নিজের মূল্যবান জিনিসপত্রগুলির প্রতি অত্যন্ত সতর্ক থাকুন। নাহলে সেগুলি চুরি হতে পারে। প্রেমের জীবনে আজ অবশ্যই সতর্ক থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে শিশু কন্যাদের উদ্দেশ্যে লাল রঙের চুড়ি এবং লাল রঙের কাপড় অর্পণ করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। তাড়াহুড়ো করে আজ কোনও কাজ করবেন না। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনার কোথাও শিক্ষামূলক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পরিবারের সদস্যাদের কাছ থেকে আশীর্বাদ লাভ করুন।

তুলা রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। পাশাপাশি, আজ অনেকেই আপনার সামনে আপনার প্রশংসা করবেন। এই রাশি কিছু বিবাহিত ব্যক্তি তাঁদের শ্বশুরবাড়ির একজন সদস্যের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। গুরুজনদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে করার চেষ্টা করুন।
প্ৰতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লালচে-বাদামী রঙের কুকুরকে তন্দুরি রুটি খেতে দিল।

বৃশ্চিক রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। স্বার্থপর ব্যক্তিদের থেকে আজ দূরে থাকুন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে আজ আপনি বন্ধুদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে নিজের পছন্দমতো অতিবাহিত করুন। জীবনসঙ্গীর সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে ভগবান হনুমানজির উদ্দেশ্যে তেল-সিঁদুর অর্পণ করুন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাচলা করতে হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদ অভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য স্রোতযুক্ত জলে হলুদ নিক্ষেপ করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: ঢাকা দেওয়া নেই এমন কোনও খাবার খাওয়া থেকে বিরত থাকুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে নিজেদের কাজ করে যেতে হবে। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শোবার ঘরে দক্ষিণ দিকে দেওয়ালে জিরো ওয়াটের লাল রঙের বাল্ব লাগান।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান।। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ঠাকুর ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করে প্রতিদিন তাঁর পুজো করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আর্থিক লেনদেনের ক্ষেত্রে অবশ্যই সতর্ক হন। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। আজ আচমকাই আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে আটা এবং কালো রঙের পিঁপড়েকে চিনি খেতে দিন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর