ধোনির পাশে দাঁড়ালেন দাদা,কী বললেন জেনে নিন

 

বাংলা হান্ট ডেস্ক:৫২ বলে ২৮ রানের স্লো ইনিংস খেলার পর থেকেই সমালোচনার মুখে ধোনি। বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে ধোনির ইনিংস এখন সমালোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনেকেই বলছেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ক্ষমতা কমে আসছে ধোনি।

তবে এবার ধোনির পাশে এসে দাড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আফগানিস্তানের বিরুদ্ধে ধোনি অবশ্য ধীরে-সুস্থে খেলে ইনিংস এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন। তবে শেষমেশ রশিদ খানের ডেলিভারিতে আউট হন। তাঁর চেষ্টা সফল হয়নি।

64ca1 img 20190627 wa0003

আফগানিস্তানের বিরুদ্ধে মাত্র ১১ রানে জিতেছিল ভারতীয় দল। তার পর থেকে সমর্থকদের একাংশ ধোনিকে সমালোচনার পাত্র করে তুলেছেন। তাঁদের মত, ভারত ম্যাচটা হারতেও পারত। ধোনি ওরকম স্লো ইনিংস না খেললে ভারতীয় দল ২২৪ এর থেকে বেশি লক্ষ্যমাত্রা খাঁড়া করতে পারত বলে মনে করছে অনেকে।

সৌরভ গঙ্গোপাধ্যায়র মতে ধোনি বিশ্বমানের ব্যাটম্যান।একটা ম্যাচে স্লো ইনিংস খেলার পরিপ্রেক্ষিতে ধোনিকে বিচার করা ঠিক হবে না বলে মনে করেন মহারাজ।

দাদা বললেন, ”দিনের শেষে ধোনি একজন দারুণ ব্যাটসম্যান। আর ও সেটা বিশ্বকাপের মাঝেই প্রমাণ করবে। আফগানিস্তানের বিরুদ্ধে ওর ফর্ম খারাপ ছিল। কিন্তু ওই একটা ম্যাচ দিয়ে ধোনিকে বিচার করলে ভুল হবে।”

সম্পর্কিত খবর