কর্তব্যে গাফিলতির জন্য চাকুরী থেকে সাসপেন্ড মহিলা সাব ইনস্পেকটর

গোবিন্দ দেবনাথ, আগরতলা, ৩১ জুলাই

ত্রিপুরায় নতুন সরকার আসার পর উত্তর জেলায় পুলিস সুপার হিসাবে অভিষেক হয় ভানুপদ চক্রবর্তীর। তিনি উত্তর জেলায় পুলিস সুপার হিসাবে কাজে যোগ দিয়ে উত্তর জেলা পুলিসশর নাম উজ্জল করেছেন। নেশা বিরোধী অভিযানে সাফল্য রয়েছে রাজ্যে বিভিন্ন জেলাকে অনেক পেছনে ফেলে সামনের সারিতে। উত্তর জেলায় কাজে যোগদিয়ে এর আগেও কর্তব্যে গাফিলতির কারণে মানিক বরুয়া ও শুক্রমনি দেববর্মাকে সাময়িক বরখাস্ত করেছেন পুলিস সুপার ভানুপদ চক্রবর্তী।

 

এবার কর্তব্যে গাফিলতির কারণে বারবার সতর্ক করার পর,বেশ কয়েকবার নোটিশ দিয়ে কারণ জানার চেষ্টা করা হলেও কোন কিছুতে কর্ণপাত করেনি কাঞ্চনপুর থানার তদন্তকারী মহিলা পুলিস সাব ইনস্পেক্টর দিপাঞ্জনা সিনহা। অভিযোগ ২০০৮ সালে কাজে যোগ দেওয়ার পর থেকে দিপাঞ্জনা কর্তব্যে গাফিলতি করে চলেছেন,একাধিক মামলায় তদন্তকারী অফিসার নিযুক্ত করা হলেও কোন তদন্তের ফলাফল জমা দেননি এই মহিলা পুলিচ অফিসার।

IMG 20190801 WA0054

অবশেষে বাধ্য হয়ে গত ২৯ জুলাই আরক্ষা দপ্তরের নিয়ম অনুযায়ী চাকুরিচ্যুত করা হয় কাঞ্চনপুর থানার তদন্তকারী মহিলা পুলিশ সাব ইনস্পেক্টর দিপাঞ্জনা সিনহাকে, ২৯ জুলাই দিপাঞ্জনা সিনহাকে চাকুরিচ্যুত করা হলেও ৩১শে জুলাই এক প্রেস বিবৃতির মাধ্যমে একথা জানান পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী।

সম্পর্কিত খবর