বিজেপির এক কর্মীকে গুলি করে খুন করার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি,নদিয়াঃ বিজেপির এক কর্মীকে গুলি করে খুন করার চেষ্টা ।গুরু তর ওই বিজেপি কর্মীর নাম তিলক বর্মন। তিনি বগুলা অঞ্চলের সক্রিয় একজন বিজেপি কর্মী।বুধবার রাতে তিলক এলাকায় ছিল সেই সময় তৃনমুল আস্রিত বেশ কয়েকজন দুস্কৃতি তার উপর এসে চড়াও হয়।প্রথমে তিলক বর্মন নামে এক বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করা হয়।তারপর তিলক প্রান ভয়ে পালানোর চেস্টা করলে তাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে দুস্কৃতিরা।

গুলির শব্দ শুনে এলাকার মহিলা ছুটে আসে তাদেরকেও মারধর করা হয় বলে স্থানীয় মহিলাদের অভিযোগ। অভিযোগ এর আংগুল উঠছে বিগত ৭ বছর ধরে ওই এলাকার দাপুটে নেতা দুলাল বিশ্বাসের ছেলে বাপ্পার দলবলের বিরুদ্ধে।বিজেপির ওই কর্মী তিলক বর্মনের মাথা ফেটে জায়,তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে বগুলা গ্রামিন স্বাস্থ্যকেন্দ্রে ও পরে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে ভর্তি করা হয়।এই ঘটনার পর এলাকার স্থানীয় বিজেপি কর্মী রাস্তায় বিক্ষোভ দেখায়।

COLLAGE 3খবর পেয়ে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।পরিস্থিতি আয়ত্তে আনতে নামানো হয়েছে কমব্যাক্ট ফোর্স।যদিও ঘটনায় দায় অস্বিকার করেছে তৃনমুল।বিজেপি নেতৃতদের দাবী পুলিশ প্রশাসন বিজেপি কর্মীদের কোন সহজোগিতা করছে না।এছাড়া অবিলম্বে দোষীদের গ্রেপ্তার এবং কঠোর শাস্তির দাবী তোলেন তারা।দাবী না মানলে তারা বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দিয়েছেন।ঘটনার পর থেকে ওই এলাকা থমথমে।আক্রান্ত ওই বিজেপি কর্মীর নাম তিলক বর্মন।ঘটনার প্রতিবাদে বগুলা কৃষ্ণনগর রাস্তা অবরোধ করে বিজেপির কর্মীরা।পরে পুলিশ এসে আস্বাস দিলে অবরোধ ওঠে।এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

ঘটনার প্রতিবাদে চলে পুলিশকে ঘিরে রাতেই মহিলাদের বিক্ষোভ। গতকাল রাতের ঘটনায় নদিয়ার বগুলা উতপ্ত।ঘটনাস্থলে মোতায়ন প্রচুর পুলিশ বাহিনী।আজ সকালে বিজেপি কর্মী তিলক বর্মনকে খুনের ঘটনার প্রতিবাদে কৃষ্ণনগর – বগুলা সড়ক আটকে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।চলে বগুলা স্টেশন চত্তরে প্রতিবাদ বিক্ষোভ।এলাকায় আজ সকাল থেকে স্থানীয় দোকানপাট বন্ধ রয়েছে।চাপা উত্তেজনা রয়েছে ওই এলাকায়। হাসখালী থানার পুলিশ এই ঘটনায়
অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করে ।আজ তাদের রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়।ধৃত তিনজনের নাম দীপংকর বিশ্বাস (৩৪) ওরফে বাপ্পা, এই বাপ্পা প্রয়াত দুলাল বিশ্বাসের ছেলে। শুভ সমাজদার (২৪),রাহুল প্রসাদ (২১)।ধৃত দুলাল বিস্বাসের ছেলে বাপ্পা বলে আমাদের ফাসানো হয়েছে।এদিন দুপুরে বগুলায় রাস্তা অবরোধের জেরে নাকাল হয় নিত্যজাত্রী।পুলিশ অবরোধ তুলতে আসলে পুলিশকে বাধার মুখে পড়তে হয়।

TMC BJPপুলিশ জানায় বিজেপির কর্মীরা কাল উত্তেজিত হয়ে তৃনমুলের বাড়িঘড় ভেংেছে।পরে পুলিশী আশ্বাসে অবরোধ ওঠে।ঘটনার খবর পেয়ে ছুটে জান বিজেপির নদিয়া দক্ষিনের নেতা অশোক বিশ্বাস সহ অনেকে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর