নিজের পুত্রবধূকে ধর্ষনের অভিযোগ উঠল প্রাক্তন বিজেপি বিধায়কের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: বিজেপির প্রাক্তন বিধায়ক মনোজ শোকিন এর বিরুদ্ধে তার পুত্রবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠল। এমনকি তার পুত্রবধু অভিযোগ করেছেন তোর শশুর তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে।

img 1565433289225 831

   

জানা গিয়েছে গত শুক্রবার মনোজ শোকিনের পুত্রবধূর পুলিশের সাথে যোগাযোগ করেন। মনোজ শোকিনের পুত্রবধূ পুলিশকে জানান, ২০১৮ সালের ৩১ শে ডিসেম্বর তিনি তাঁর এক ভাইপো স্বামী ও শ্বশুরের সাথে বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। কিন্তু তাকে মীরাবাগের এলাকায় শ্বশুর বাড়িতে নিয়ে না গিয়ে এক হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে পার্টি শেষ করে ১২টা নাগাদ তাঁকে মীরাবাগের শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েন।

মনোজ সেনের পুত্রবধূ অভিযোগ করেছেন, রাত দেড়টার দিকে মনোজ বাবু তাকে দরজা খুলতে বলেন। দরজা খুলে তিনি বুঝতে পারেন তার শ্বশুর অর্থাৎ বাবু মদ্যপ অবস্থায় রয়েছেন। মনোজ বাবু ঘরে ঢুকে তার পুত্রবধূকে অসংলগ্ন ভাবে ছুঁতে শুরু করেন। মনোজ বাবুর পুত্রবধূ তাকে আটকাতে গেলে তিনি বন্দুক তাক করে তার ভাইকে মেরে ফেলার হুমকি দেয়। মনে থাকে সেখানেই ধর্ষণ করে।

এরপরই বিজেপির দুবারের বিধায়ক মনোজ শোকিনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। বিজেপির প্রাক্তন বিধায়ক এর বিরুদ্ধে ৩৭৬ ও ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়।

ad2

সম্পর্কিত খবর