কলেজছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ব্ল্যাকমেইল! ‘তৃণমূল করি বলেই অপবাদ”, দাবি অভিযুক্তের স্ত্রীর

   

বাংলাহান্ট ডেস্ক : রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, তারপর তার নগ্ন ছবি ক্যামেরাবন্দি করে সমাজ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) মন্দিরবাজার এলাকা উত্তপ্ত হল এমনই অভিযোগে। নির্যাতিতা জানিয়েছেন অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে থানায় জানানো হলেও পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

অন্যদিকে অভিযুক্তর পরিবার দাবি করছে এই ঘটনা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। নির্যাতিতা জানিয়েছেন, তিনি গত বৃহস্পতিবার সকালে ব্যাংকে গিয়েছিলেন। তারপর সেখান থেকে তিনি দেখা করতে যান তার প্রেমিকের সাথে। সেখান থেকে দুই যুবক তাকে জোর করে ধরে নিয়ে যায় সেকেন্দারপুর মোড়ের একটি ঘরে। সেখানে তার ওপর চলে শারীরিক অত্যাচার।

আরোও পড়ুন : অবশেষে কপাল খুলল সরকারি কর্মীদের, বড় পদক্ষেপ নিল পশ্চিমবঙ্গ সরকার! পুজোর আগেই সুখবর

এরপর নির্যাতিতার নগ্ন ছবি ক্যামেরাবন্দি করে অভিযুক্তরা হুমকি দেয় যদি এই ঘটনা নির্যাতিতা অন্য কাউকে জানিয়েছেন তাহলে সমাজ মাধ্যমে তার নগ্ন ছবি ছড়িয়ে দেওয়া হবে। এমনকি ব্ল্যাকমেইল করে টাকাও আদায় করা হয় নির্যাতিতার কাছ থেকে। মন্দির বাজার থানায় নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় বৃহস্পতিবার রাতে।

rape allegtion

নির্যাতিতার পরিবারের কথায়, থানায় লিখিত অভিযোগ জানানো হলেও অভিযুক্তদের গ্রেপ্তার করেনি পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত। এই ঘটনায় এক অভিযুক্তর স্ত্রীর বক্তব্য, যেহেতু তার স্বামী তৃণমূল করেন তাই ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হচ্ছে। আইএসএফ কর্মী সমর্থক নির্যাতিতার পরিবার। তাই এর পিছনে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর