টাইমলাইনভারতভিডিও

কুকুরকে বাঁচাতে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ! যুবকের জীব প্রেমকে কুর্নিশ জানাচ্ছে ভারত! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : বিবেকানন্দ বলেছিলেন জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর। মানুষ হোক বা অন্য কোন পশু, জীব সেবাকে ঈশ্বর সেবার সঙ্গে তুলনা করেছেন দেশ বিদেশের বিখ্যাত মনীষীরা। কিন্তু, সময়ের সঙ্গে সঙ্গে মানুষ হয়ে উঠেছে বড়ই স্বার্থপর জীব।মানুষ নাকি নিজের কথা ছাড়া আর কিছুই ভাবতে পারেনা। এই ধরনের বাক্য এখন খুবই প্রচলিত। সভ্যতার চাকা যত গড়িয়েছে ততই মানুষ দিন দিন শুধুমাত্র নিজের খেয়ালটাই রাখতে শিখেছে। কিন্তু এই অসংখ্য মানুষের ভিড়ে এমন কিছু মানুষও থাকেন যারা নিজেদের জীবনের তোয়াক্কা না করে এগিয়ে যান অন্যের সাহায্যে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও অন্তত সেই কথাই বলেছে।

মুম্বাই শহর। সেখানকার ট্রেন স্টেশন গুলিতে কি পরিমান ভিড় হয় তা অনেকেরই জানা। এমন একটি স্টেশনে নিত্যদিনের মতোই থিকথিকে ভিড় ছিল। নিয়ম মত স্টেশনে চলছিল এনাউন্সমেন্ট। এরই মধ্যে দেখা গেল একটি যুবক আচমকা প্লাটফর্ম থেকে রেললাইনে নেমে একটি কুকুরকে বাঁচাতে এগিয়ে গেলেন। মুহূর্তে ঘটে যাওয়া এই ঘটনা দেখে চমকে উঠেছিলেন অনেকেই।

যুবকটিকে নামতে দেখে ট্রেনের গতি কমিয়ে এনেছিলেন ট্রেনের চালক। এরপর ট্রেনে ধাক্কা খেতে যাওয়া কুকুরটিকে বাঁচিয়ে রীতিমত বাহবা কুড়িয়ে নিয়েছেন সেই যুবকটি। সোশ্যাল মিডিয়ায় তার এই সাহসিকতার ভিডিওটি দেখার পর তাকে রীতিমতো দুহাত তুলে আশীর্বাদ করছেন অনেকে।

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন, “যে ব্যক্তি কুকুরটিকে বাঁচিয়েছে তাঁকে সম্মান জানাই.. খুব সাহসী লোক যে কুকুরটিকে বাঁচিয়েছে।” অন্য একজন অনুরোধ করেছেন যে লোকটিকে পোস্টে ট্যাগ করতে হবে। তিনি জোড়হাত করে লিখেছেন “প্লিজ তাকে ট্যাগ করুন!”

Related Articles