টাইমলাইনবিনোদন

বাড়িতেই লুকিয়ে চোর! সোনমের শ্বশুরবাড়িতে চুরির ঘটনায় গ্রেফতার পরিবারের সদস‍্য

বাংলাহান্ট ডেস্ক: সোনম কাপুরের (Sonam Kapoor) শ্বশুরবাড়িতে কোটি টাকার চুরির ঘটনায় বড় মোড়। গ্রেফতার করা হল বাড়িরই এক সদস‍্যকে। গয়না ও নগদ টাকা মিলিয়ে প্রায় আড়াই কোটি টাকা চুরি হয়েছিল দিল্লিতে অভিনেত্রীর শ্বশুরবাড়ি থেকে।

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অপর্ণা রুথ উইলসন নামে এক নার্স ও তাঁর স্বামী নরেশ কুমার সাগরকে। সোনমের বর্ষীয়ান শাশুড়ির সেবায় নিযুক্ত ছিলেন ওই নার্স। তাঁর স্বামী শকরপুরের একটি বেসরকারি সংস্থায় হিসাবরক্ষকের কাজ করেন‌। চুরির ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে দুজনেই এখন পুলিসি হেফাজতে।


দিল্লির অভিজাত এলাকা অমৃতা শেরগিল মার্গের ওই বাড়িতে প্রায় ২০ জন কর্মচারী রয়েছেন। দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ ও নয়া দিল্লির স্পেশ‍্যাল স্টাফ ব্রাঞ্চ যৌথ ভাবে চুরির ঘটনার তদন্তে নামে। মঙ্গলবার রাতে দিল্লির সরিতা বিহারে তল্লাশি চালিয়ে নার্স অপর্ণা ও তাঁর স্বামীকে গ্রেফতার করে পুলিস।

সোনমের শ্বশুরবাড়ির অন‍্যান‍্য কর্মচারীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এখনো চুরি যাওয়া টাকা আর গয়না উদ্ধার হয়নি। পুলিস এখনো তদন্ত চালিয়ে যাচ্ছে বলে খবর।

গত ১১ ফেব্রুয়ারি সোনম ও আনন্দের দিল্লির বাড়িতে ঘটে চুরির ঘটনা। কিন্তু তার দু সপ্তাহ পরে ২৩ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করা হয় পুলিসে। আর তারপর ৯ এপ্রিল একটি বিবৃতিতে এই চুরির খবর জানানো হয় পুলিসের তরফে।

বিবৃতিতে জানানো হয়, প্রায় ২.৪ কোটি টাকা এবং গয়না চুরি হয়েছে বাড়ি থেকে। ১১ তারিখই বিষয়টা লক্ষ‍্য করেছিলেন বাড়ির লোক। কিন্তু পুলিসকে জানানো হয় ২৩ তারিখ। সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে পুলিস। জানিয়ে রাখি, এই চুরির ঘটনার কিছুদিন পরেই মা হতে চলার সুখবর জানিয়েছিলেন সোনম কাপুর।

Related Articles