টাইমলাইনপশ্চিমবঙ্গছবি

ভাইয়ের বিয়ের অবশিষ্ট খাবার তুলে দিলেন নিরন্ন মানুষের মুখে, মহিলার প্রশংসায় মুখর নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ একটা বিয়ে মানে আনন্দ, উত্তেজনা, সাজগোজ, আলোর রোশনাই, বাড়ি ভর্তি আত্মীয় স্বজন, কথাবার্তা, হইহুল্লোড়, খাওয়া দাওয়া- সব মিলিয়ে চারিদিকে শুধু আনন্দই আর আনন্দ। কিন্তু এই আনন্দের মাঝেও দেখা গেল এক হৃদয় ছুঁয়ে যাওয়া দৃশ্য। আর তা জায়গা করে নিল নেটিজনদের মনের মণিকোঠায়।

সম্প্রতি সময়ে বিয়ের মরশুম হওয়ায় প্রতিদিনই কোন না কোন বিয়ের ভিডিও ভাইরাল হচ্ছে স্যোশাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বিয়ের আসরে বর কনের কোন বিশেষ মুহূর্ত, আবার সেখানে উপস্থিত কোন অতিথির কোন মজাদার কর্মকাণ্ডের ভিডিও। তবে এবার সেসব বাদ দিয়ে এক অন্য বিষয় উঠে এল মোবাইল স্ক্রীনে।

বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় কিছু এমন ছবি ভাইরাল হয়েছে, যা দেখে মন ছুঁয়ে গিয়েছে নেটিজনদের। দেখা যায়, বিয়ে বাড়ির পোশাক পরিহিত এক মহিলা খাবার পরিবেশন করছেন। তবে তা বিয়ের বাড়ির কোন নিমন্ত্রিত ব্যাক্তিদের জন্য নয়, ভাইয়ের বৌভাতের বেচে যাওয়া খাবার বিলিয়ে দিলেন নিরন্ন মানুষদের মধ্যে।

অনেক সময়ই দেখা যায় বিয়েবাড়ি, শ্রাদ্ধবাড়ি, অনুষ্ঠান বাড়ির বেশিরভাগ খাবার নষ্ট হয়ে যায়। তবে সেইসমস্ত খাবার যে কোন হতদরিদ্র, ফুটপথবাসী মানুষের মুখে হাসি ফোটাতে পারে, তা আমরা অনেকেই ভুলে যাই। তবে এই মহিলা তা ভোলেননি। জানা গিয়েছে তাঁর নাম পাপিয়া কর। নিজের ভাইয়ের বিয়ের অবশিষ্ট খাবার নিয়ে রাত ১ টার সময়ই পৌঁছে গিয়েছিলেন রানাঘাট স্টেশনে। আর সেখানে থাকা দুঃস্থ মানুষদের মধ্যে বিলিয়ে দিলেন সেই খাবার। বিয়ে বাড়ির পোশাক পরিহিত অবস্থাতেই, নিজেই পাতায় করে খাবার তুলে দিলেন অভাবী মানুষদের হাতে।

স্যোশাল মিডিয়ায় এই মানবিক দৃশ্যের ছবি দেখে ওই মহিলাকে কুর্নিশ জানাল নেটিজনরা। সেইসঙ্গে মুহূর্তেই ভাইরাল হয়ে গেল এই দৃশ্যের ছবি।

Related Articles

Back to top button