‘শাহরুখ আমার পা চাটে’, কিং খানের নামে নিজের কুকুরের নামকরণ! পালটা ঘাড়ধাক্কা খান আমির

   

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে টক্কর লেগেই থাকে। একসঙ্গে কাজ করলেও সহ অভিনেতার সঙ্গে প্রতিযোগিতার মনোভাব বজায় রেখে চলেন অনেকেই। খান অভিনেতাদের মধ্যেও রয়েছে এমন প্রবণতা। বিশেষ করে আমির খানের (Aamir Khan) শাহরুখ খানের (Shahrukh Khan) প্রতি হিংসার কথা অনেকেই জানেন বলিউডে।

একজন ইন্ডাস্ট্রির কিং খান, অন্যজন ইন্ডাস্ট্রির পারফেকশনিস্ট। প্রায় একই সময়ে দুজনে কেরিয়ার শুরু করেন বলিউডে। জনপ্রিয়তাতেও রয়েছে উনিশ বিশের ফারাক। তবুও শাহরুখের প্রতি আমিরের প্রচ্ছন্ন হিংসা আড়ালে থাকেনি কারোর থেকেই। নিজের একটি মন্তব্যেই শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

Aamir khan once named his dog shahrukh

এই ঘটনা ২০০৮ সালের। পরিবারের সঙ্গে তিনি কীভাবে তিনি সময় কাটান সেটা নিয়ে কিছু কথা লিখেছিলেন তিনি। সেখানেই নিজের পোষ্য কুকুরের কথা উল্লেখ করেছিলেন আমির। জানা গিয়েছিল, নিজের কুকুরের নাম তিনি রেখেছেন শাহরুখ খানের নামে।

আমির লিখেছিলেন, শাহরুখ তাঁর পা চাটে। তিনি তাকে বিস্কুট খাওয়ান। এর থেকে বেশি আর কীই বা চাইতে পারেন তিনি? আমিরের এই মন্তব্য নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছিল সে সময়ে। এমনকি অভিনেতার আপন ভাইও মুখ খুলেছিলেন তাঁর বিরুদ্ধে।

আমিরের ভাই ফয়জল খানের সঙ্গে অভিনেতার যে খুব একটা সুসম্পর্ক নেই তা অনেকেই জানেন। আমিরের বিরুদ্ধে বহুবার মুখ খুলেছেন তিনি। পোষ্য কুকুরের নাম শাহরুখ দেওয়ার বিষয়ে ফয়জল জানিয়েছিলেন যে তিনিও শুনেছেন পঞ্চগনিতে তাঁর পোষ্য কুকুরের নাম রাখা হয়েছে শাহরুখ। তাঁর শুনে খুবই খারাপ লেগেছিল। অভিনেতা বলেছিলেন, তিনি জানেন না আমির এটা কেন করেছেন কিন্তু তিনি কখনো নিজের কুকুরের নাম আমির রাখবেন না।

এর কারণ হিসেবে এক বিষ্ফোরক মন্তব্য করেছিলেন ফয়জল। তিনি বলেছিলেন, কুকুররা খুব সৎ, প্রভুভক্ত, সহমর্মী হয়। ওদের এই গুণগুলো রয়েছে যেগুলো আমিরের মধ্যে একটাও নেই। তাই নিজের কুকুরের নাম তিনি কখনো আমির রাখবেন না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর