কোহলির প্রিয় বন্ধু হয়েও ভারতের সাথে বিশ্বাসঘাতকতা এবি ডিভিলিয়ার্সের! গাছে তুললেন পাকিস্তানকে

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আজ ভারতীয় দল (Indian Cricket Team) কলকাতার (Kolkata) ইডেন গার্ডেন্স (Eden Gardens) স্টেডিয়ামে মাঠে নামছে। ২০১১ সালে আয়োজিত বিশ্বকাপে ইডেন ভারতের কোন ম্যাচ আয়োজন করতে পারেনি। বহু বছর পর ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) ম্যাচ খেলতে ইডেনে নামছে ‘মেন ইন ব্লুজ’। আর রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতের প্রতিপক্ষ আজ যথেষ্ট জটিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে (India vs South Africa) ভারতের লড়াই সহজ হবে এমনটা কেউই মনে পড়ছেন না। বিরাট কোহলির (Virat Kohli) জন্মদিনের দিন একটা হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রত্যাশায় ক্রিকেটপ্রেমীরা।

কিন্তু তার আগে বিরাট কোহলি ভক্তদের কিছুটা মন খারাপ করে দিয়েছেন তাদের প্রিয় দক্ষিণ আফ্রিকান কিংবদন্তে এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। সকলেই জানেন যে এই তারকা ক্রিকেটার ভারতে কতটা জনপ্রিয়। দীর্ঘদিন ধরে বিরাট কোহলির সঙ্গে আইপিএলে একই দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন এবি। দুজনের মধ্যে সম্পর্ক অত্যন্ত ভালো।

বিরাট কোহলির জন্মদিনের দিন তাকে দেখা গিয়েছিল ইডেনে উপস্থিত হতে। কোহলির সঙ্গে বেশ কিছুক্ষণ আলোচনাও চলে তার। তাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন এবি। কিন্তু ভারতীয় দলের সেমিফাইনাল খেলা সংক্রান্ত যে মন্তব্য তিনি করেছেন তা অনেকেরই পছন্দ হয়নি।

আরও পড়ুন: সেমিফাইনালে উঠতে পারিনি, কিন্তু ভারতের চেয়ে আমাদের স্পিনাররা এগিয়ে! হুঙ্কার বাংলাদেশ ভক্তদের

এবি ডিভিলিয়ার্স জানিয়েছেন যে তিনি মনে করেন ভারত এবং দক্ষিণ আফ্রিকার শুধুমাত্র লিগ পর্যায়েই দেখা হবে। নকআউটে তার দেশের এবং ভারতের দেখা হওয়ার সম্ভাবনা নেই। তার মত অনুযায়ী ভারতীয় দল সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তানের এবং তার দেশ দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে অবশ্যই ফাইনালে।

আরও পড়ুন: আচমকাই পরিকল্পনা বদল রোহিতের! দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাকিস্তানের মতো ভুল করবে না ভারত

এরপর তিনি ফাইনালে কে উঠবেন সেই নিয়েও ভবিষ্যৎবাণী করেছেন। তার মতে ভারতকে হারিয়ে ফাইনালে পৌঁছবে পাকিস্তান। আর তার দেশ দক্ষিণ আফ্রিকা গত কয়েক মাসের মতোই ধারাবাহিকভাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাফল্য পাবে এবং ম্যাচটিতে পৌঁছাবে ফাইনালে এবং ফাইনালে আহমেদাবাদে ফের একবার পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা একে অপরের মুখোমুখি হবে। তার এই মন্তব্যটি মানতে পারছেন না অনেক ভারতীয় ভক্ত।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর