‘সোনা-গয়না-শাড়ি…’, অভিনেত্রী সায়নী দত্তের বিয়েতে বিরাট উপহার পাঠালেন মমতা

বাংলা হান্ট ডেস্কঃ বিয়ের মরসুমে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সায়নী দত্ত (Actress Sayani Datta)। চণ্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরার সাথে গাঁটছড়া বাঁধছেন নায়িকা। হবু বর নামী একটি বহুজাতিক সংস্থার উচ্চ পদে কর্মরত। কর্মসূত্রে তিনি থাকেন বিদেশে। আর নায়িকা থাকেন মুম্বইয়ে। তবে সূত্রের খবর ১৫ ডিসেম্বর কলকাতার ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে বিয়ে করবেন তারা।

সায়নীর বিয়েতে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী

   

গুরবিন্দরজিৎ পঞ্জাবি এবং শিখ ধর্মাবলম্বী। সমস্ত পাঞ্জাবী রীতি মেনেই বিয়ে করবেন তারা। সায়নীর বাবা সুভাষ দত্ত খ্যাতনামী পরিবেশকর্মী। হাতে মাত্র কিছুদিন। বর্তমানে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সকলে। পাঠানো হচ্ছে আমন্ত্রণপত্র। নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (CM Mamata Banerjee)। জানা গিয়েছে সায়নীর বিয়েতে আসতে পারবেন না মমতা। তবে নিজে যেতে না পারলেও আগেভাগেই গিফট পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: ‘কাকু’র গলা মিললেই কেল্লাফতে! ডাকা হবে ফোনে থাকা ‘এই’ প্রভাবশালীকে, তোড়জোড় শুরু ED-র

এক প্রথম সারির সংবাদমাধ্যমে সাক্ষাতে সায়নী বলেন, ‘‘আমার বাবার সঙ্গে মুখ্যমন্ত্রীর পরিচিতি রয়েছে। ওনাকে আমন্ত্রণ পাঠানো হয়েছে। তবে ওনার শরীর খুব একটা ভাল নেই। তাই বিয়েতে আসতে পারবেন না। তবে উনি না এলেও আমার জন্য উপহার পাঠিয়েছেন।

mamata sayani

কী গিফট পাঠিয়েছেন মমতা?

এই প্রসঙ্গে সায়নী জানান, “মুখ্যমন্ত্রী আমার জন্য হাতে লেখা চিঠি পাঠিয়েছেন। আর এটাই আমার বিয়ের সব থেকে বড় উপহার। সবাই তো সোনা-গয়না-শাড়ি দেন, তবে মুখ্যমন্ত্রীর দেওয়ার এই চিঠি যে কতটা স্পেশ্যাল, তা বলে বোঝাতে পারব না। চিঠির সঙ্গে আরও কিছু উপহারও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী, আমি আপ্লুত।’’

সম্পর্কিত খবর