টাইমলাইনবিনোদন

কয়েক বছর ধরে যোগাযোগ নেই, কিন্তু … কঙ্গনার সমর্থনে মুখ খুলে যা বললেন অধ্যয়ন সুমন

বাংলা হান্ট ডেস্কঃ বলিউডের পাঙ্গা কুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) যখন থেকে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হয়েছেন, তখন থেকেই তিনি অনেকের নিশানায় আছেন। নিজের অকপট মন্তব্যের কারণে প্রায়ই কারোর না কারোর তর্কের পাত্রী হয়ে ওঠেন তিনি। সম্প্রতি মহারাষ্ট্র সরকারের সাথে বাকযুদ্ধের পর বিএমসি (BMC) ওনার অফিসে বুলডোজার চালায়। এরপর শিবসেনার তরফ থেকেও কঙ্গনার উপর একের পর এক আক্রমণ করা হয়েছে। এছাড়াও অনেক বলিউড সেলেবের আক্রমণ সহ্য করতে হয়েছে কঙ্গনাকে। তবে, এরমধ্যে স্বস্তির খবর হল, কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন (Adhyayan Suman) এখন কঙ্গনার সমর্থনে কথা বলা শুরু করেছেন।

অধ্যয়ন সুমন অনুযায়ী, কঙ্গনা যদি কোনও ইস্যু নিয়ে মুখর হয়, তাহলে তাঁর পিছনে অনেক বড় কোনও কারণ আছে। সুমন জানান, ১২ বছর ধরে কঙ্গনার সাথে যোগাযোগ নেই আমার, কিন্তু আজ আমরা দুজনেই একটি জিনিষের জন্য লড়ছি। সুমন বলেন, ‘আমি ওর লড়াইকে সন্মান জানাই আর এটাও বুঝি যে, ও যা খুশি করছে, যেভাবে ও ইন্ডাস্ট্রির গ্যাংয়ের বিরুদ্ধে মুখ খুলেছে, তাঁর পিছনে অনেক বড় কারণ আছে।”

সুমন আরও বলেন, ‘বিগত ১২ বছর ধরে আমার আর কঙ্গনার কোন কথাবার্তা নেই। আজ ও বড়, বিখ্যাত আর সাকসেসফুল অভিনেত্রী। ও যদি মানুষের মাঝে আসার সিদ্ধান্ত নেয়, তাহলে এর পিছনে অনেক বড় কোনও কারণ আছে। কঙ্গনা কোনও পাবলিসিটি চায় না। আর ও যা বলছে, সেটা সম্পূর্ণ ভাবে তাঁর একার সিদ্ধান্ত, আর আমি সেটার সন্মান করি।”

সুমন আরও বলেন, ‘আমি আগেই বলেছি যে, আমাদের মধ্যে ১২ বছর ধরে কোনও যোগাযোগ নেই, কিন্তু আজ আমরা দুজনেই একই যায়গায় দাঁড়িয়ে। আমরা একে অপরের বিরুদ্ধে নই, আমরা একই জিনিষের জন্য লড়ছি। যেভাবে আমার বাবা সুশান্ত সিং রাজপুতকে ন্যায় দেওয়ানোর দাবি তুলেছে, ঠিক তেমনটাই কঙ্গনাও করছে।”

Back to top button