কৌশাম্বীর গায়ে হেলান দিয়ে আদৃত! অনস্ক্রিন ভাই-দিদিয়ার ছবি নিয়ে তোলপাড় নেটমাধ‍্যম

বাংলাহান্ট ডেস্ক: অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, কোনো না কোনো কাণ্ড নিয়ে সবসময়ই চর্চায় থাকে ‘মিঠাই’ (Mithai)। গল্পের একঘেয়েমির জন‍্য টিআরপি কমলেও সিরিয়াল বা তার কলাকুশলীদের নিয়ে আলোচনা বন্ধ হওয়ার নাম নেই নেটমাধ‍্যমে। আর সেটাই স্বাভাবিক। কারণ সোশ‍্যাল মিডিয়া জুড়ে একাধিক ফ‍্যানপেজ রয়েছে মিঠাইয়ের। সেখানে সর্বক্ষণ নয় সিরিয়াল নিয়ে, নয়তো কলাকুশলীদের নিয়ে আলোচনা চলতে থাকে। বাদ যায় না তাদের ব‍্যক্তিগত জীবনও।

   

সম্প্রতি এমনি একটি ফ‍্যানপেজে ভাইরাল হওয়া ছবি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ‍্যমে। ছবিতে দেখা গিয়েছে আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীকে (Koushambi Chakraborty)। পর্দায় দুজনে ভাই ও দিদিয়ার চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তাঁদের সম্পর্কটার নাম আলাদা, এমন গুঞ্জন বহুদিন ধরেই চলে আসছে টলিপাড়ার অন্দরে।


ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, পাশাপাশি বসে আছেন আদৃত এবং কৌশাম্বী। দিদিয়ার গায়ে হেলান দিয়ে বসে উচ্ছেবাবু। পর্দার ভাইয়ের হাত জড়িয়ে ধরে রয়েছেন দিদিয়া। দুজনের মাথা ঠেকে রয়েছে একে অপরের সঙ্গে। ক‍্যাপশনে লেখা হয়েছে, ‘যা ঘটে তা রটে! এদের জন‍্য শুভকামনা।’

ছবিটি আদৌ আসল নাকি এডিটেড তা জানা যায়নি। একই প্রশ্ন উদয় হয়েছে অনেকের মনে। কেউ কেউ আবার দাবি করেছেন, ছবিটি এডিট করা। একজন লিখেছেন, ছবিটা যদি সত‍্যি হয় তাহলে শুভ কামনা। দুজনে একসঙ্গে ভাল থাকুক। আবার কেউ কেউ মন খারাপ করে লিখেছেন, আদৃতের পাশে সৌমিতৃষা ছাড়া অন‍্য কাউকে মানায় না।


প্রসঙ্গত, সম্পর্কের গুঞ্জন নিয়ে সরাসরি কোনো কথা না বললেও কৌশাম্বীর সঙ্গে ছবি শেয়ার করে তাঁকে নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ বলে দাবি করেছিলেন আদৃত। কিছুদিন আগে কৌশাম্বীর জন্মদিনেও আমন্ত্রিত ছিলেন তিনি। একসঙ্গে ছবিও তুলেছিলেন দুজনে। ভাইরাল হয়েছিল সেই ছবি।