বয়সে ১১ বছরের ছোট, শোয়েবের নতুন বেগমের পরিচয় জানেন? চিনুন সানিয়ার সতীনকে

বাংলা হান্ট ডেস্ক : সানিয়া মির্জার (Sania Mirza) সাথে ডিভোর্সের গুঞ্জনের মাঝেই তৃতীয়বার বিয়ে করলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)। সদ্যই তিনি পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের (Sana Javed) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। নিজের বিয়ের ছবি নিজে পোস্টও করেছেন তিনি। যদিও সানিয়া-শোয়েবের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছিল আয়েশা ওমরকে নিয়ে।

   

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর থেকেই শোয়েব-সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন কানে এসেছিল। যদিও সেই সময় শোয়েব জানান তাদের মধ্যে সবকিছুই ঠিক আছে। তবে কোনোকিছুই যে আর ঠিক নেই তা প্রমাণ হয়ে গেল নতুন বছরের শুরুতেই। সমস্ত বিতর্ক, ট্রোলিং সবকিছুর উর্ধ্বে গিয়ে যাকে বিয়ে করেছিলেন তিনি এবার নতুন বউ নিয়ে এলেন ঘরে। অনেকে তো এটাও বলছে যে, শোয়েব রীতিমত ধোঁকা দিয়েছে সানিয়াকে।

২০১০ সালে সানিয়া যখন শোয়েবকে বিয়ে করেন তখন প্রচুর ট্রোলড হতে হয়েছিল তাকে। একে তো পাত্র শত্রু দেশের তার উপর এটা তার দ্বিতীয় বিয়ে‌। এটা নিয়ে কম সমালোচনা হয়নি। তবুও এই সবকিছুকে পেছনে ফেলে শোয়েবের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন সানিয়া। আর এবার সেই শোয়েব-ই নিকা কবুল করলেন সানা জাভেদের সাথে।

আরও পড়ুন : ফের বদলাতে পারে মাধ্যমিক পরীক্ষার সময়সূচি? মুখ্যমন্ত্রীর দরবারে পৌঁছাল শিক্ষক সমিতির চিঠি

এখন অনেকেই জানতে চাইছেন যে, কে এই সানা জাভেদ? কী তার পরিচয়? তিনি আসলে টিভি জগতের তারকা। পাকিস্তানের একটি উর্দু চ্যানেলে তার অভিষেক হয় ২০১২ সালে। এরপর সেরা অভিনেত্রীর পুরস্কার পান ‘খানি’ সিরিয়ালের জন্য। জনপ্রিয়তার শিখরে পৌঁছান সোশাল ড্রামা রুশাই ও ডাঙ্গ নামে দুটো ক্ষেত্রে অভিনয় করে।

আরও পড়ুন : রাম মন্দির দর্শন করুন মাত্র ১৬০০ টাকায়! চলে এল ধামাকা অফার, হাওড়া থেকে ছাড়বে স্পেশাল ট্রেন

sana shoaib

অভিনেত্রীর জন্ম ১৯৯৩ সালের ২৫ মার্চ, সৌদি আরবের জেড্ডা শহরে জন্মগ্রহণ করেন তিনি। নিজের পড়াশোনা শেষ করেন করাচি বিশ্ববিদ্যালয় থেকে। সেখান থেকে পৌঁছে যান মডেলিং-র দুনিয়ায়। বিজ্ঞাপনে অভিনয় এবং সেখান থেকে সিরিয়ালের দুনিয়ায়। এরপর সিনেমা জগতে পা রাখেন ২০১৮ সালে। শোনা যাচ্ছে, শোয়েবের পূর্বে তার আরও একটি বিয়ে হয়েছিল। যদিও সেই বিয়ে সম্পর্কে কোনও তথ্য এখনও মেলেনি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর