পদ হারাতেই ফেসবুকে বোমা ফাটালেন অনুপম! ‘শর্ত মানলেই…’, যা ‘ফাঁস’ করলেন BJP নেতা

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। এই আবহেই মঙ্গলবার রাজ্যে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। আগে থেকেই মনে করা হচ্ছিল বঙ্গ বিজেপির রণ-নীতি সাজাতেই এই শাহী সফর। আর এরই মধ্যে গতকাল বিজেপির কেন্দ্রীয় পদ থেকে সরিয়ে দেওয়া হল ‘বেসুরো’ অনুপম হাজরাকে (Anupam Hazra)। তবে এখানেই শেষ নয়, পদচ্যুত হওয়ার তিন ঘণ্টা পরই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করে ঝড় তুললেন অনুপম।

   

পদহারা হওয়ার পরই নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে এই বিজেপি নেতা লিখেছেন, ‘পদ থেকে সরাবার ঠিক তিন ঘণ্টার মধ্যেই বার্তা – কিছু শর্ত মেনে চললে “আবার সব আগের মতো” !!!

মনে করা হচ্ছে একপ্রকার দলীয় সিদ্ধান্তকে কটাক্ষ করেই অনুপম লিখেছেন, দলের শর্ত মেনে চললে তাকে নাকি আবার তার পদ ফিরিয়ে দেওয়ার হবে। প্রসঙ্গত ২০২০ সাল থেকে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদে ছিলেন অনুপম হাজরা। সাম্প্রতিক সময়ে বহুবার বঙ্গ বিজেপি নেতাদের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: মা সারদা, অন্নপূর্ণা অতীত! বাংলায় চৈতন্যদেবের সার্থক উত্তরাধিকারী মমতা, জানিয়ে দিলেন ব্রাত্য বসু

শুধুই যে রাজ্য নেতৃত্বের সমালোচনা তেমনটা নয়, কিছুদিন আগে বোলপুর তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে গিয়েছিলেন। সেই ঘটনা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। বোলপুরের প্রাক্তন তৃণমূল সাংসদের কর্মকাণ্ডে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল রাজ্যে। এসবের মাঝেই এবার পদ গেল অনুপমের।

tmc mp join bjp anupam 12 03 5

পদ চলে যাওয়ার পর যে অনুপম হাত গুটিয়ে বসে থাকবেন না, এমটা আগেই মনে করা হচ্ছিল। সেই মতই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক অনুপম। তবে শর্তের কথা বললেও তাকে ঠিক কি শর্ত দেওয়া হয়েছে, কেই বা শর্ত দিল সেসব বিষয়ে খোলসা করে কিছু বলেননি এই বিজেপি নেতা।