ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মায়াঙ্ক আউট হতেই বিরাট কোহলি দিলেন গালাগাল, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বিরাট কোহলি খুবই আক্রমণাত্মক একজন ক্রিকেটার। তিনি একজন ব্যাটসম্যান হিসেবে যেমন আক্রমণাত্মক তেমনি একজন অধিনায়ক হিসেবেও খুব আক্রমণাত্মক। আমরা মাঝে মাঝেই বিরাট কোহলিকে মাঠের ভেতর অক্রিকেটীয় আচরণ করতে দেখি। এর জন্য অনেকবার বিরাট কোহলিকে মাশুল দিতে হয়েছে। তবে দীর্ঘ কয়েক বছর ধরে বিরাট কোহলির এমন আচরণ খুব একটা দেখা যায়নি। তবে গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে বিরাট কোহলিকে ফের মাঠের ভিতর অক্রিকেটীয় আচরণ করতে দেখা গেল।

গতকাল আইপিএল এর ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব এবং বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। এর ফলে প্রথমে ব্যাটিং করতে আসে পাঞ্জাব। আর এই ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করতে শুরু করেন পাঞ্জাবের দুই ওপেনার কে এল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল। মায়াঙ্ক আগারওয়ালকে দেখে খুবই আক্রমনাত্মক মনে হচ্ছিল। একের পর এক বাউন্ডারি, ওভার বাউন্ডারি মারছিলেন তিনি আর তাই পাঞ্জাবের এমন আক্রমণাত্মক ব্যাটিং দেখে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন রয়েল চ্যালেঞ্জার্স অধিনায়ক বিরাট কোহলি।

https://twitter.com/mscsk7/status/1309150628548091910?s=20

এমন পরিস্থিতিতে উইকেট নেওয়ার জন্য ম্যাচের অষ্টম ওভারে বিরাট কোহলি নিয়ে আসেন তাঁর প্রধান অস্ত্র যুজবেন্দ্র চাহালকে। বল করতে এসেই মায়াঙ্ক আগারওয়ালকে আউট করে দেন চাহাল। আর সেই সময় বিরাট কোহলি অতি উৎসাহিত হয়ে পড়েন এবং তিনি মায়াঙ্ক আগারওয়ালকে গালাগালি করে বসে। বিরাট কোহলি সেই মুহূর্ত ক্যামেরাবন্দী হয়, মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সেই ভিডিও। সেই ভিডিওই দেখা যাচ্ছে বিরাট কোহলি মায়াঙ্ক আগারওয়ালকে উদ্দেশ্য করে বেশ কিছু আক্রমনাত্মক কথা বলছেন। রইল সেই মুহূর্তের ভিডিও।

Back to top button