টাইমলাইনবিনোদন

দাদার উপরেই ‘দাদাগিরি’! সৌরভকে জড়িয়ে ধরে নাচলেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: ক্রমশ শেষের দিকে এগিয়ে যাচ্ছে ‘দাদাগিরি’ (Dadagiri)। নবম সিজনের প্রায় অন্তিম লগ্নে এসে পৌঁছেছে এই শো। তার আগেই বড় চমক নিয়ে আসছেন সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly)। দাদাগিরিতে খেলতে আসছেন ক‍্যানসার জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কবে দেখা যাবে এই বিশেষ পর্ব? জানুন সবিস্তারে।

পরপর দু বার ক‍্যানসারকে জয় করে জীবনের মূল স্রোতে ফিরেছেন ঐন্দ্রিলা। কঠিন চিকিৎসার যন্ত্রণা সহ‍্য করে হাসি মুখে যুদ্ধজয় করেছেন তিনি। অভিনয়ে না ফিরলেও টুকটাক নন ফিকশন শো তে মুখ দেখাচ্ছেন ঐন্দ্রিলা। এবার যেমন দাদাগিরিতে আসছেন তিনি।


সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর জানিয়েছেন ঐন্দ্রিলা। সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ‍্যায়কে জড়িয়ে ধরে হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন তিনি। বিসিসিআই প্রেসিডেন্টও জড়িয়ে ধরেছেন লড়াকু মেয়েটাকে। দ্বিতীয় ছবিতে সৌরভের সঙ্গে নাচতেও দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে।

ক‍্যানসারের চিকিৎসার জন‍্য কোমর ছাপানো লম্বা চুল কেটে ঘাড়ের উপরে তুলে দিয়েছেন অভিনেত্রী। তার সঙ্গে মানানসই সাজে ডেনিম, কালো টপ এবং হলুদ ব্লেজার পরে এসেছিলেন তিনি। ছবিগুলির সঙ্গেই পর্বটি সম্প্রচারের দিনক্ষণও জানিয়ে দিয়েছেন তিনি।

আগামী ২৮ শে মে, শনিবার রাত সাড়ে নটায় দেখা যাবে এই পর্ব। ইতিমধ‍্যেই নেটিজেনরা উদগ্রীব হয়ে উঠেছেন ঐন্দ্রিলাকে দাদাগিরিতে দেখার জন‍্য। পাশাপাশি তিনি ছাড়া আর কে কে আসছেন এদিনের পর্বে তা জানতেও আগ্রহী সকলেই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রেমিক সব‍্যসাচী চৌধুরীর সঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছিল ঐন্দ্রিলার। কপোত কপোতী মিলে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। আর সুযোগ পেয়েই সব‍্যসাচীকে সোজা কোলে তুলে নিয়েছেন ঐন্দ্রিলা। তিনি নিজে হলুদ টিশার্ট, ডেনিম হটপ‍্যান্টে। দুজনের মুখেই উপচে পড়ছে হাসি। ছবির ক‍্যাপশনে নিজেই নিজের পিঠ চাপড়েছেন ঐন্দ্রিলা, ‘কী শক্তিশালী আমি!’

Related Articles

Back to top button