বড় সমস্যার মুখে BCCI! কোচ ও ক্যাপ্টেনকে আলোচনা করে সিদ্ধান্ত নেবে, মন্তব্য আগারকারের

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) এই মুহূর্তে এশিয়া কাপ (2023 Asia Cup) খেলতে ব্যস্ত রয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে (India vs Pakistan) ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গেলেও নেপালকে হারিয়ে সুপার ফোরে পৌঁছে গেছে রোহিত শর্মার (Rohit Sharma) দল। এরপর ভারত একে একে পাকিস্তান, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের মুখোমুখি হবে। তবে তার আগে একটা বড় সমস্যার মুখোমুখি হয়েছে ভারতীয় দল।

ভারতীয় দলের মাথাব্যথার কারণ:
সকলেই দেখেছেন যে পাকিস্তানের বিরুদ্ধে কিভাবে পাঁচ নম্বরে ব্যাটিং করতে নেমে উইকেটরক্ষক ব্যাটার ঈশান কিষাণ ব্যাট হাতে ঝড় তুলেছিলেন। বাকি ভারতীয় ব্যাটাররা রীতিমতো স্ট্রাগল করেছিলেন, সেই পিচে তিনি পাকিস্তানের বোলারদের পাল্টা আক্রমণ করেছিলেন। এরপর অনেকেই প্রশ্ন তুলছেন যে লোকেশ রাহুল ফিরে এলে উইকেট রক্ষক ব্যাটার হিসেবে পাঁচ নম্বরে ব্যাটিং করবেন কে?

ishan kl

মিডল অর্ডারে রাহুলের পরিসংখ্যান:
এই মুহূর্তে ঈশান কিষাণ দুর্দান্ত ছন্দে রয়েছেন ঠিকই। কিন্তু তিনি যে জায়গায় ব্যাটিং করছেন সেই জায়গায় অতি মানবিক পরিসংখ্যান লোকেশ রাহুলের। সেই পরিসংখ্যানকে পুরোপুরি অগ্রাহ্য করা সম্ভব নয়। দর্শকদের সুবিধার জন্য পরিসংখ্যানটি তুলে ধরা হলো সকলের সামনে।

◆ মিডল অর্ডারে রাহুল:
● ইনিংস: ১৮
● রানসংখ্যা: ৭৭৯
● গড়: ৫৫.৬৪
● স্ট্রাইক রেট: ৯৭.৬১
● অর্ধশতরান: ৭
● শতরান: ১

আরও পড়ুন: সচিনের বিরাট রেকর্ড ভেঙে দিলেন রোহিত শর্মা! এশিয়া কাপে নতুন ইতিহাস লিখলেন হিটম্যান

অজিত আগারকারের মন্তব্য:
এই ব্যাপারটি নিয়ে যে চিন্তার কারণ রয়েছে সেটা স্বীকার করে নিয়েছেন ভারতের প্রধান নির্বাচক অজিত আগারকার। তিনি বলেছেন, “এটি একটি মাথা ব্যথার কারণ কিন্তু এরকম মাথা ব্যথা থাকা ভালো। ঈশান দুর্দান্ত ব্যাটিং করেছে সম্প্রতি। রাহুলের রেকর্ড উড়িয়ে দেওয়ার মতো নয়। আমি মনে করি যে কোচ এবং দলের অধিনায়ক ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করে তারপর দলের পক্ষে যে সিদ্ধান্ত হিতকর হয় তা নেবে।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর