টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২১ শে জানুয়ারি বৃহস্পতিবার ২০২১, লক্ষ্মীবারে জেনে নিন আপনার রাশিফল

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। সেইমত চললে আপনার জীবনের সকল বাধার বিষয়ে আপনি অবগত হবেন। বাধাগুলোকে পাশ কাটিয়ে ভালো গুলোকে বেছে নিন। তবেই জীবনে আসবে সাফল্যের মুহূর্ত।

মেষঃ অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে সম্পর্ক বাড়িয়ে তুলুন। আপনার অসাধারণ মেধার কারণে আপনি অসাধ্য সাধন করতে পারবেন। কথা দিয়ে না রাখতে পারলে সেই কথা দেবেন না। বাড়িতে কোন অনুষ্ঠানে সকলকে ডেকে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন আজকের দিনে।

বৃষভঃ ঘরের কাজ না করলে, পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হতে পারেন। দান ধ্যান করলে মানসিক শান্তি পাবেন। সকলের থেকে দূরে গিয়ে নিজেকে কিছুটা সময় দিন। আজকের দিনে এই রাশির ব্যবসায়ীরা অনেক লাভের সম্মুখীন হবেন।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানর সুযোগ পেয়েই শারীরিক অসুস্থতার কারণে তা কাজে লাগাতে পারবেন না। বেশি চাপ নিলে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আশেপাশে মানুষের আচরণে ভালোবাসার আবারও মানুষের প্রেমে পড়বেন। আজ এই রাশির ব্যক্তিরা তাদের বাচ্চাদের মাধ্যমে আর্থিক দিক থেকে উন্নত হতে পারে।

কর্কটঃ বাচ্চাদের কর্মকান্ডে আপনি ক্ষিপ্ত হতে পারেন। মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পরিবারের সকলের সাহায্য নিন। নিজের কষ্ট মনের মধ্যে চেপে না রাখাই ভালো। সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে গিয়ে নানারকম সমস্যায় পড়তে পারেন। আজকের দিনে হঠাৎ কোন নিমন্ত্রিত ব্যক্তির আগমনে সঞ্চিত অর্থ ব্যয় হয়ে যেতে পারে।

সিংহঃ বাস্তবের মুখোমুখি হতে গিয়ে ভালোবাসার মানুষকে ভুলতে বসবেন। আচমকাই কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কাটাতে পারেন। মানসিক শান্তি পাবেন এমন কাজে নিযুক্ত থাকুন। জা কর্মক্ষেত্রে বসের মেজাজ ভালো থাকবে। আজকের দিনে কোন খাতে বিনিয়োগ না করাই মঙ্গল।

কন্যাঃ সারাদিন ধরে নানা রকম সমস্যার মুখোমুখি হওয়ায়, আজকের দিনে মানসিক শান্তি বিঘ্নিত হবে। বন্ধুদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নতুন মানুষদের সঙ্গে আলোচনা করে দিনটি সুন্দর করে তুলতে পারেন। আজকের দিনের অবসর সময়ে যোগ ব্যায়াম করতে পারেন।

তুলাঃ জীবনের সমস্যা সমাধানের ক্ষেত্রে পরিবারের সঙ্গে কথা বলুন। দুঃখের মুহূর্ত থেকে দূরে থাকুন। আজকের দিনে এমন এক পরিস্থিতির সামনা সামনি হবে, যার মাধ্যমে প্রচুর অর্থের প্রাপ্তি হবে। ভালোবাসার মানুষেরর থেকে সারপ্রাইজ পেতে পারেন। বাড়িতে উৎসবের পরিবেশ থাকায় আপনাই মানসিক দিক থেকে শান্তিতে থাকবেন।

বৃশ্চিকঃ পরিবারের সকলের চাহিদা পূরণ করতে গিয়ে নিজের দিকে খেয়াল দিতে ভুলে যাবেন। বেশি খরচ না করে সঞ্চয়ের দিকে মন দিন। সবার থেকে দূরে গিয়ে নিজের জন্য কিছুটা সময় বের করুন। বাবা মায়ের কাছ থেকে নিজের পছন্দের জিনিস চেয়ে নিন।

ধনুঃ ফাঁকা সময়ে অন্যদের সঙ্গে দেখা করা অপেক্ষা একা থাকতেই বেশি পছন্দ করবেন। মনকে শান্ত রাখতে হতাশার থেকে দূরে থাকুন। সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ হলেও সন্ধ্যের দিকে সব মিটমাট হয়ে যাবে। বাড়ির আশেপাশের অপ্রয়োজনীয় জিনিসে অর্থ ব্যয় করে মানসিক ভাবে দুঃখিত হতে পারেন।

মকরঃ কাজের প্রয়োজনে যারা বাড়ি থেকে অনেক দূরে থাকেন, তারা আজকের দিনে সময় করে পার্কে যেতে পারেন। আজকের দিনে নতুন প্রকল্পের জন্য প্রচুর মূলধন যোগার করতে পারবেন। কোন খরচার বিষয়ে স্বামী স্ত্রীর মধ্যে সমস্যা দেখা দিতে পারে। পুরনো সম্পর্কগুলোকে আজকের দিনে বাঁচিয়ে তুলুন।

কুম্ভঃ হঠাৎ করে কোন বিষয়ে সিদ্ধান্ত নেবেন না। কাজের জায়গায় বাবার পরামর্শ অনেক কাজে দেবে। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে বিবাহিত জীবন সুখের হবে। আজকের দিনে প্রাকৃতক সৌন্দর্য দেখে আপনি আত্মহারা হয়ে যাবেন।

মীনঃ আজ বন্ধুদের সঙ্গে সময় কাটালেও, মদ্যপান থেকে দূরে থাকবেন। আজকের দিনে কাছের বন্ধুদের সাহায্যে ব্যবসায়ে উন্নতি করতে পারবেন। পুরনো সমস্যা ঝেড়ে ফেলে, নতুন সবকিছুকে আপন করে নিন। অযথা কাউকে সন্দেহ করে সম্পর্ক নষ্ট করবেন না।

Back to top button