টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বুধবার ২৫ শে নভেম্বর ২০২০, দেখে নিন আপনার ভাগ্যের লিখন

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। রাশিফল দেখে সেই মত চলুন গোটা দিন। জীবনের সমস্ত অন্ধকার কেটে গিয়ে আলোর দিশা খুঁজে পাবেন। জীবনের বেঁচে থাকার নতুন মানে পাবেন। নতুন আলোর উৎস খুঁজে পাবেন।

মেষঃ ভ্রমণের সময় গুরুত্বপূর্ণ জিনিস নিজের খেয়ালে রাখুন, নাহলে চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে আপনার আচরণ আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপের কারণ হয়ে দাঁড়াবে। নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের লোকেদের সঙ্গে বেশি সময় কাটাতে চাইবেন। প্রবীণ নাগরিকের শারীরিক অবস্থা আপনাকে চিন্তায় রাখবে।

বৃষঃ অর্থ সংক্রান্ত লেনদেন এবং জমি বিষয়ে আজকে ভালো লাভ হতে পারে। কাজের চাপ আপনাকে খিটখিটে করে তুললেও, আজকের দিনে মনে দারুণ আনন্দ থাকবে। দূরের যাত্রা কষ্টের হলেও লাভদায়ক হবে। নাতিনাতনিরা আজকের দিনে আপনাকে আনন্দে রাখবে।

মিথুনঃ সম্পর্কের গুরুত্ব বুঝে, পরিবারের সঙ্গে বেশি সময় কাটান। আজ প্রচুর পরিমাণে অর্থ ব্যয় হবে। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। বাচ্চাদের প্রতি বেশি উদারতা দেখালে আপনি সমস্যায় পড়তে পারেন। কোন সিদ্ধান্ত নেওয়ার পূর্বে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন।

ajker-rashifal

কর্কটঃ দুঃখ ব্যবসায়ীদের আজকের দিনে আর্থিক উন্নতির যোগ রয়েছে। আজকের দিনে খেলাধূলায় যুক্ত থাকুন। আজ এই রাশির ব্যক্তিরা নিজেদের মনের মানুষের খোঁজ পাবেন। আপনার রসিক স্বভাব সকলের চোখে আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

সিংহঃ বিদেশের জমি বিক্রিতে ভালো মুনাফা পাবেন। বাড়িতে বন্ধুদের আগমন হতে পারে। তবে তাদের সঙ্গে মদ্যপান বা ধূমপান থেকে দূরে থাকাই ভালো। দান ধ্যান জাতীয় সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখুন। মন ভালো থাকবে। সমস্যা চিরকাল স্থায়ী হয় না, সময়ের সঙ্গে সঙ্গে তা মুছে যায়।

কন্যাঃ বাচ্চাদের উন্নতিতে আপনার বুক গর্বে ভরে উঠবে। কাজের জায়গায় সকলেই আপনার প্রশংসা করবে। আজকের দিনে চেনাজানা মানুষের থেকে নতুন কাজের খোঁজ পাবেন। আজকের দিনে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

তুলাঃ কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। নাতিনাতনিরা আজকের দিনে আপনাকে আনন্দে রাখবে। সময়ে কাজ শেষ করে দ্রুত বাড়িতে ফিরে যান। কেউ আপনার জন্য অপেক্ষা করছে। আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে।

বৃশ্চিকঃ দূরের সম্পর্ক এবং মানুষগুলোর সঙ্গে আজকে যোগাযোগ বাড়িয়ে তুলুন। অন্যের কারণে বিবাহিত জীবনে জটিলতা আসতে পারে। আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে। নিজের ব্যবসায় সঙ্গে জড়িত কথা কাউকে না বলাই মঙ্গল।

ধনুঃ দীর্ঘদিনের কোন সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। দূরের সম্পর্ক এবং মানুষগুলোর সঙ্গে আজকে যোগাযোগ বাড়িয়ে তুলুন। ব্যস্ততার মধ্যে থেকেও নিজের জন্য সময় বের করতে পারবেন। মদ্যপান বা ধূমপান থেকে দূরে থাকাই ভালো।

মকরঃ ইচ্ছা থাকলেও আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন না। আজকের দিনে ভ্রমণ আপনাকে অনেক বিষয়ে শিক্ষিত করে তুলবে। সকল অনুভূতি থেকে দূরে গিয়ে নিজের মনকে নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে।

কুম্ভঃ জীবনে প্রেমের আগমনে অন্য বিষয় ভুলে থাকবেন। দুর্বল শরীরের অবস্থার কারণে ভ্রমণের পরিকল্পনা না করাই মঙ্গল। কোন কাজ এসে আপনার ফাঁকা সময় নষ্ট করে দিতে পারে। সকল অনুভূতি থেকে দূরে গিয়ে নিজের মনকে নিয়ন্ত্রণে রাখুন। আপনার নতুন পরিকল্পনা সকলের মনে ধরবে।

মীনঃ ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। আজকের দিনে আকস্মিক উপহার এবং নিমন্ত্রণ পেতে পারেন। কাজের চাপ থাকা সত্ত্বেও আপনার শরীর সুস্থ থাকবে। আপনার মেজাজি সত্ত্বা অন্যকে দুঃখ দিতে পারে।

Back to top button