টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩ রা নভেম্বর ২০২০ মঙ্গলবার

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিদের জীবনের সমস্ত সমস্যার হতে চলেছে সমাধান। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ পরিবারের সদস্যদের সমস্ত দুঃখ কষ্ট ভাগ করে নিয়ে, বিপদে তাদের পাশে দাঁড়ান। আজ এই রাশির ব্যবসায়ি ব্যক্তিদের ব্যবসায়ে অনেক উন্নতি হতে পারে। সারাদিনের কাজ তাড়াতাড়ি সেরে নিয়ে সন্ধ্যার সময় পার্কে ভ্রমণ করতে যেতে পারেন। আজ প্রেমের দিন।

বৃষঃ আপনার বাড়ির চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। কাজের জায়গায় যে ধরণের কাজ করতে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করেন, আজ তাই করতে পারবেন। কোন খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে সবদিক বিবেচনা করে নিন। আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে।

মিথুনঃ আজকের দিনে পাওনাদার তাঁর প্রাপ্য অর্থ ফেরত চাইতে পারে। ব্যস্ততার মধ্যেও আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আপনার মন উৎফুল্ল হয়ে উঠবে। ভালোবাসার স্বপ্ন সত্যি হতে চলেছে।

কর্কটঃ কোন খাতে আজকের দিনে বিনিয়োগ না করাই মঙ্গল। ভালোবাসার সম্পর্কে বিরোধ বাঁধতে পারে। অবসর সময়ে টিভি বা মোবাইল দেখায় কাছের মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। বেশি চাপ নেবেন না। আঢাকা খাবার না খাওয়াই উচিত।

সিংহঃ আজকের দিনে কাছের আত্মীয়র বাড়িতে ভ্রমণে আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা। পরিবারের সকলের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে পারেন। এই রশির ছাত্র ছাত্রীরা আজকে মোবাইলে বেশি সময় নষ্ট করতে পারে। নিজের একগুঁয়েমিকে দূরে সরিয়ে সুখী জীবন যাপন করুন।

ajker rashifal

কন্যাঃ অর্থ সংক্রান্ত বিষয়ে বড়দের পরামর্শ নিয়ে তা কাজে লাগান। আপনি আজকে অন্যের নজরে থাকবেন। আপনার খারাপ আচরণে আপনার স্ত্রী দুঃখিত হবেন। ঘনিষ্ঠ মানুষদের থেকে উপদেশ নিতে পারেন।

তুলাঃ অফিসের কোন ব্যক্তি আপনার গুরুত্বপূর্ণ জিনিস চুরি করতে পারে। অবসর সময়ে পরিবারের সদস্যদের সাহায্য করুন। জীবনের সমস্ত সমস্যার সমাধান দ্রুতই হতে চলেছে আপনার।

বৃশ্চিকঃ বিনিয়োগের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। সেমিনারে যোগ দিলে জ্ঞান অর্জন করতে পারবেন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সময় অযথা নিজে বেশি খরচ করবেন না। নাহলে আপনি আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন।

ধনুঃ চারপাশের ঘটনা থেকে আপনাকে সচেতন হতে হবে। আজকের দিনে সামাজিক বা ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। এতদিন ধরে যারা কাজের প্রতি বেশি যত্নশীল হয়ে বেশি পরিমাণে কাজ করছিলেন, আজ তারা চাপ অনুভব করবেন।

মকরঃ ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। বেশি চাপ নেওয়ার একদম প্রয়োজন নেই। বেশি মানুষের সঙ্গে না মিশে আজকের দিনে আপনি নিজের জন্য সময় বের করবেন। নিজের প্রয়োজনে নানা কাজ করতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ।

কুম্ভঃ অর্থ সম্পর্কে পরিবারের সকলের সঙ্গে কথাবার্তা বলুন। পরিবারের সহায়তায় আর্থিক উন্নতি হবে। মনে মানুষকে খুঁজে পেয়ে একাকীত্ব থেকে মুক্তি পাবেন। পিতা মাতার অমর্যাদা করবেন না।

মীনঃ কোন বিষয়ে বিতর্কে না জড়িয়ে সুষ্টভাবে সমাধান করুন। আর্থিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। বাইরের কাজের কারণে আজকে আপনি ক্লান্ত হয়ে পড়বেন।

Back to top button